বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে

হাসপাতালে ভর্তি মুফতি ফয়জুল করিম


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি মোহাম্মদ ফয়জুল করিম অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে। 

৫ আগস্ট (মঙ্গলবার) ইসলামী আন্দোলন বাংলাদেশের শহিদুল ইসলাম কবীর আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, শায়েখে চরমোনাইয়ের শারিরীক অবস্থা এখন অনেকটা ভালো। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছেন। তবে বিশেষ কারণে হাসপাতালের নাম হাইড রাখা হয়েছে। 

শায়েখে চরমোনাইয়ের ছেলে সৈয়দ ফজলুল করিম মুজাহিদ এক ফেসবুক পোস্টে লেখেন, ‘আব্বুর প্রধান সমস্যা তার ডেঙ্গু পজিটিভ ছিলো এবং প্রসাবে মারাত্মক পর্যায়ের ইনফেকশন। ডেঙ্গুর এমন ভেরিয়েন্ট ছিলো যে দুইবার আগে টেস্ট করার পরেও ধরা পড়েনি। পরবর্তিতে গভীর পর্যবেক্ষণের পর ডাক্তারগণ শিওর হয়েছে যে তার ডেঙ্গু পজেটিভ।

যার কারনে তার রক্তের ভিতর ভয়াবহ সমস্যা হয়েছে হার্ড,কিডনি,লিভারে এফেক্ট করেছে। ডাক্তারগণ বললেন যে, আল্লাহ তায়ালা তাকে সেনসেটিভ এক পরিস্থিতি থেকে নিয়ে এসেছেন।

আলহামদুলিল্লাহ এখন কন্ডিশন অনেক ভালো প্রথমে হার্ড নিয়ে যে ভয়টা ছিলো এনজিওগ্রাম করার যে একটা প্রশ্ন ছিলো সে ভয়টাও নেই এবং অন্যান্য অরগান গুলোও অনেকটা সাভাবিক।’ 

এমআর/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ