শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

চাকরিকে ইবাদত মনে করি, এর মাধ্যমে জান্নাতে যেতে চাই : যশোরের এসপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
যশোরে নবাগত পুলিশ সুপার (এসপি) মো. মাসুদ আলম-ছবি: সংগৃহীত

চাকরিকে ইবাদত মনে করি, এর মাধ্যমে আমি জান্নাতে যেতে চাই : যশোরের এসপি

যশোরে নবাগত পুলিশ সুপার (এসপি) মো. মাসুদ আলম বলেছেন, ‘চাকরিকে রুটি-রুজির পাশাপাশি আমার ইবাদত মনে করি। এই কাজের মাধ্যমে আমি জান্নাতে যেতে চাই।’

বুধবার (১০ জুলাই) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে যশোরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

মো. মাসুদ আলম বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সমাজের আয়না। সাংবাদিক ও পুলিশ একে অপরের সহায়ক। যদি আপনারা আমাদের সহায়তা করেন, যশোরকে আমরা শান্তি ও স্বস্তির জেলায় পরিণত করতে পারি। আপনাদের সহযোগিতা পেলে যশোরকে কিশোর গ্যাং, মাদক ও সন্ত্রাস মুক্ত করা সম্ভব।

তিনি বলেন, আমি সত্য, ন্যায় ও কল্যাণের সাথে থাকতে চাই। আপনাদের কাছে প্রত্যাশা, আপনারা সত্য তথ্য দেবেন। আমরা শতভাগ যাচাই করে পদক্ষেপ নেব। তদবির করে আমি পোস্টিং নিইনি। আমার বদলিরও ভয় নেই। বদলির অর্ডার হলে চলে যাব। আমি এসেছি, কাজ করতে চাই। 
সন্ত্রাসীদের যে তালিকা আমাদের কাছে আসবে, তালিকা অনুযায়ী যাচাই-বাছাই করে কাজ করব। কার রঙ কালো, কার রঙ সাদা সন্ত্রাসীদের ক্ষেত্রে তা বিবেচ্য হবে না।

প্রঙ্গঙ্গত, এসপি মো. মাসুদ আলম গত ৮ জুলাই যশোরে যোগ দেন। জানা যায়, এর আগে তিনি মাদারীপুরে দায়িত্ব পালন করেছিলেন।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ