শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঈদুল আজহা যাত্রায় জিরো টলারেন্স নীতিতে হাইওয়ে পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অনিরাপদ ও ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা মেনে নেবে না হাইওয়ে পুলিশ। এ ক্ষেত্রে তারা জিরো টলারেন্স নীতিতে থাকবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন হাইওয়ে পুলিশ প্রধান শাহাবুদ্দিন খান।

ঈদুল আজহা উপলক্ষে মহাসড়ক নিরাপদ ও যানজটমুক্ত রাখতে সংশ্লিষ্ট ইউনিটগুলোর সঙ্গে রোববার (২৬ মে) রাজারবাগে এক মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন।

চালকদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে তিনি বলেন, এবারের ঈদযাত্রায় প্রায় দুই কোটি লোক ঢাকা ছাড়বে।  

অনুষ্ঠানে বাস মালিক সমিতির সদস্যরা চাঁদাবাজি নিয়ন্ত্রণে হাইওয়ে পুলিশকে আরও সতর্ক থাকার অনুরোধ জানান। মূল রাস্তার ধারে কোনো পশুর হাট না রাখার বিষয়েও সংশ্লিষ্টদের পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানানো হয়।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ