মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে বিশেষজ্ঞ ও ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক

ভারতে গায়ে হলুদ অনুষ্ঠানে দেয়াল ধস: নিহত ৬

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশের মউ জেলায় একটি গায়ে হলুদের অনুষ্ঠানের সময় দেয়াল ধসে পড়েছে। এতে অন্তত ৬ জন নিহত ও ২২ জন আহত হয়েছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।


শুক্রবার মউ জেলার ঘোসি রোডওয়েজ স্ট্যান্ডের কাছে একটি সীমানা প্রাচীর ধসে চার নারী, দুই শিশুসহ অন্তত ছয়জন নিহত ও ২২ জন আহত হয়েছেন। শিশু দুইটির বয়স ৩ ও আড়াই বছর।

ঘোসি কোতোয়ালি এলাকার মাদাপুর সমাসপুরে অবস্থিত একটি বেসরকারি স্কুলের কাছে নির্মিত প্রাচীরটি ধসে পড়ে। তখন স্থানীয় নারীরা বিয়ের আঞ্চলিক অনুষ্ঠান (গায়ে হলুদ) পালন করছিলেন।

পরে ধসে পড়া সীমানা প্রাচীরের ধ্বংসস্তূপে আটকা পড়েন নারীরা। খবর পেয়ে স্থানীয় জেলা প্রশাসক সুমিত সিং-এর কর্মকার্তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন।

এসপি অবিনাশ পান্ডে বলেছেন, চার নারী ও দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে, এবং এই ঘটনায় ২২ নারী আহত হয়েছেন। তাদের সবাইকে উদ্ধার করা হয়েছে।

বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত নারীদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত বলে জানান এসপি।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ