সোমবার, ০৭ অক্টোবর ২০২৪ ।। ২২ আশ্বিন ১৪৩১ ।। ৪ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
এইচএসসির ফল প্রকাশ ১৫ অক্টোবর টঙ্গী ময়দানে কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্রদের জোড় ইজতেমা ১৮ অক্টোবর ভোলায় জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় প্রাথমিক বিদ্যালয়ে ধর্মীয় শিক্ষক নিয়োগে লিগ্যাল নোটিশ বৈষম্যহীন বিশ্ববিদ্যালয় পরিচালনায় সবার সহযোগিতা প্রয়োজন : উপাচার্য ড. সৈয়দ সায়েম উদ্দিন আহম্মদ ১০০ বছর জেল খাটলেও আওয়ামী লীগের শাস্তি পূর্ণ হবে না : হাসনাত আবদুল্লাহ নিরাপদ সড়ক চাই খুলনা মহানগর শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালন ১১ অক্টোবর রাজধানীতে শুরু হচ্ছে ‘ভাষা সাহিত্য সাংবাদিকতা কোর্স’, চলছে নিবন্ধন দিনাজপুর দক্ষিণ জেলা জামায়াতের মতবিনিময় ও সুধী সমাবেশ রামপুরায় ‘মদ ও নেশার কুফল এবং প্রতিকার’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ভোলায় জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাসনাইন আহমেদ হাওলাদার
ভোলা প্রতিনিধি

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দের সাথে লালমোহন উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ (ওসি) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভোলার লালমোহন উপজেলায় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের সাথে উপজেলা নির্বাহী অফিসার ও ওসির সাথে পৃথক পৃথক  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিতি ছিলেন উপজেলা জামায়াতের আমীর মাওলানা মোহাম্মদ আব্দুল হক, সেক্রেটারি মাওলানা রুহুল আমীন, শ্রমিককল্যান ফেডারেশনের সভাপতি মাওঃ আব্দুল মালেক, জামায়তের ওলামা বিভাগের সভাপতি মাওলানা হেলাল উদ্দিন হেলালীসসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারিগণ।

এসময় আরো উপস্থিতি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লালমোহন উপজেলার সভাপতি আল-আমিন, সেক্রেটারি মোঃ মুরাদ, অফিস ও মিডিয়া সম্পাদক কাজী সালমান হোছাইন।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ