মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে বিশেষজ্ঞ ও ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক

সম্মেলনে যোগ দিতে ঢাকার পথে হেফাজত আমির


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

বিভিন্ন দাবিতে আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের অরাজনৈতিক সংগঠন ‘হেফাজতে ইসলাম বাংলাদেশ’র জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন।

সম্মেলনে যোগ দিতে ইতিমধ্যে চট্টগ্রাম থেকে ঢাকার পথে রওয়ানা দিয়েছেন হেফাজত ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

সঙ্গে আছেন দলটির সিনিয়র নায়েবে আমির মুফতি খলিল আহমদ কোরাইশী, যুগ্ম মহাসচিব মাওলানা মীর ইদরীস ও মাওলানা আব্দুল খালেক ভুজপুরী।

এ তথ্য আওয়ার ইসলামকে নিশ্চিত করেছেন মাসিক মুঈনুল ইসলামের সম্পাদক মুনির আহমাদ।

জানা যায়, বুধবার (২৫ অক্টোবর) সকাল ৯টা থেকে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে হেফাজতের জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন। এতে সভাপতিত্ব করবেন আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

হেফাজত সূত্রে জানা যায়, মাওলানা মামুনুল হক ও মুফতি মুনির হুসাইন কাসেমীসহ হেফাজতের কারাবন্দী সকল নেতাকর্মীর মুক্তি, ২০১৩ সাল থেকে অদ্যাবধি হেফাজত নেতাকর্মীদের নামে দায়ের হওয়া সকল মামলা প্রত্যাহার, হেফাজতে ইসলাম বাংলাদেশের ১৩ দফা বাস্তবায়নের দাবিতে আগামীকালের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ