মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :

দ্বিতীয় বিয়ে করতে গিয়ে হামলায় বরসহ আহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলার শিকার হয়েছেন শফিকুল ইসলাম (২৫) নামে এক যুবক। শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাদুল্লাপুর থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম।

এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার রসুলপুর ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় শফিকুলসহ বরযাত্রীদের তিনজন আহত হন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাশার মেয়ে পারভীন খাতুনের (২০) সঙ্গে শফিকুল ইসলামের প্রথম বিয়ে হয়। দেনমোহর নির্ধারণ করা হয় ৪ লাখ টাকা। আড়াই বছর দাম্পত্যজীবন কাটানোর পর শফিকুল তিন মাস আগে পারভীনকে তালাক দেন, তবে দেনমোহরের টাকা পরিশোধ না করেই তিনি দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

একটি সূত্রে জানা যায়, শফিকুলের দ্বিতীয় বিয়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া গ্রামের এক নারীর সঙ্গে ঠিক হয়। শুক্রবার সন্ধ্যায় তিনি বরযাত্রী নিয়ে মাইক্রোবাসযোগে বিয়ের উদ্দেশ্যে রওনা দেন। পথে ফকিরপাড়া এলাকায় সাবেক স্ত্রী পারভীন খাতুন ও তার পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালান। শফিকুলসহ বরযাত্রীদের গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। এতে শফিকুলসহ তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ এসে শফিকুলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পারভীন খাতুন জানান, শফিকুল তাকে তালাক দেওয়ার পর দেনমোহরের ৪ লাখ টাকা পরিশোধ করেনি। টাকা না দিয়ে তিনি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন। তাই তিনি শফিকুলের পথরোধ করেন।

সাদুল্লাপুর থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, এই ঘটনায় তদন্ত চলছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ