শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ জলাতঙ্ক রোগ কী? উপসর্গ ও করণীয় প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে অংশ নিতে যমুনায় জমিয়ত নেতৃবৃন্দ প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে অংশ নিতে যমুনায় চরমোনাই পীর আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে হেফাজতে ইসলামের শুভেচ্ছা হেফাজতে ইসলাম বারিধারা জোনের কমিটি ঘোষণা, সভাপতি হেলালী, সেক্রেটারি মনিরুল ‘ডিবি কার্যালয়ে আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ পরিকল্পিতভাবে শিক্ষাব্যবস্থা ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক বার্তা ক্ষেপণাস্ত্র হামলার আতঙ্কে বাড়ি ছেড়ে পালালেন নেতানিয়াহু!

আসন্ন হিন্দু উৎসবে শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মতবিনিময়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ধর্ম যার উৎসব তার, সহযোগীতা সবার এ স্লোগান সামনে রেখে আসন্ন হিন্দু উৎসবে শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মতবিনিময় হয়।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১১ টায় সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জাকারিয়া আহমেদ সাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অনলাইনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ।

অনুষ্ঠান পরিচালনা করেন আইইউবির শিক্ষার্থী রাতুল হাসান শান্ত ও হরগঙ্গা কলেজের ফাহিম শেখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার সেকেন্ড অফিসার আতোয়ার, এডভোকেট মারুফ হাসান মন্টি প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের অনন্যা রহমান অর্পা, ইসলামি বিশ্ববিদ্যালয়ের মুহাম্মাদ ইয়ামিন, বিক্রমপুর আদর্শ কলেজের নূরুল আমিন, হাবিবুর রহমান ইউনানি মেডিকেল কলেজের শিহাব আহমেদ, বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের সৌরভ মাঝি, বিক্রমপুর আদর্শ কলেজের মো. নাইম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওবায়দুল্লাহ, মালখানগর কলেজের রুপম প্রমুখ।

এসময় অনুষ্ঠানের বক্তব্যে মুহাম্মাদ ইয়ামিন বলেন, ধর্ম যার উৎসব তার কিন্তু ভিন্ন ধর্মাবলম্বীদের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব সবার। সকলে আমরা ভাই হয়ে একে অপরের পাশে দাঁড়াবো। বিশেষকরে আসন্ন হিন্দু উৎসবে হিন্দুদের জান-মাল যাতে নিরাপদ থাকে সবাই সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।

সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে মতবিনিময় সভার এ অনুষ্ঠানটি শেষ হয়।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ