বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩ আশ্বিন ১৪৩১ ।। ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি অধ্যাপক ড. মুহাম্মদ ইয়াহইয়া আখতার কম শুল্কে ভারতীয় পেঁয়াজ আমদানি শুরু, বাজারে কমছে দাম ‘জামায়াতের লক্ষ্য ও উদ্দেশ্য গণমানুষের কল্যাণ’ রাজনৈতিক মামলা প্রত্যাহারে অন্তর্বর্তী সরকারকে চিঠি দেবে বিএনপি

ধর্ম উপদেষ্টার সাথে বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির সৌজন্য সাক্ষাৎ 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মোঃ সাখাওয়াত হোসেন :

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আ ফ খালিদ হোসেন এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির এক প্রতিনিধি দল। 
শনিবার (৭ সেপ্টেম্বর) রাজশাহী ইসলামিক ফাউন্ডেশন এর মিলনায়তনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

শিক্ষক প্রতিনিধি দল এসময়ে ধর্ম উপদেষ্টাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং প্রয়োজনীয় বিষয়ে মতবিনিময় করে "বাংলাদেশ দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি" রাজশাহী বিভাগীয় কমিটির পক্ষ থেকে একটি স্মারকলিপি পেশ করেন।

ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ এবং মতবিনিময় সভা সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার ও আন্তরিক ধন্যবাদ জানান শিক্ষক সমিতি। 

কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি হাফেজ মাওলানা মাকসুদুল ইসলাম ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আল আমিন এর নেতৃত্বে  শিক্ষক প্রতিনিধি দল এ সাক্ষাৎ করেন। 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বগুড়া জেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা নাজমুস, নঁওগা জেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা রুহুল আমিন, সিরাজগঞ্জ জেলার কোষাধ্যক্ষ মুফতী ইয়াকুব আলী ও চাপাই নবাবগঞ্জ জেলার মাওলানা মোঃ আব্দুস সামাদ প্রমুখ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ