মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে বিশেষজ্ঞ ও ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক

মাকে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূকে মৃত্যুদণ্ড


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ফাতেমা খাতুন (৮৫) নামে বৃদ্ধা মাকে পরিবারের বোঝা মনে করে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক কানিজ ফাতিমা আসামিদের উপস্থিতিতে এ দণ্ডাদেশ প্রদান করেন।

আদেশে উল্লেখ করা হয় যে, আসামিদের দি পেনাল কোডের ৩০২/৩৪ ধারায় দণ্ডযোগ্য অপরাধে দোষী সাব্যস্ত করে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার নির্দেশ দেওয়া হলো।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- কাজিপুর উপজেলার রেহাইশুরিবের গ্রামের মৃত মকছেদ আলী মণ্ডলের ছেলে আব্দুস সামাদ (৬৫) ও আব্দুস সামাদের স্ত্রী রশিদা খাতুন (৬০)।

সিরাজগঞ্জ জেলা দায়রা জজ আদালতের এপিপি শামসুল আলম জানান, আব্দুস সামাদের সঙ্গে তার বৃদ্ধা মা ফাতেমা খাতুন একই বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের মতো খাওয়া-দাওয়া শেষ করে তার কক্ষে ঘুমিয়ে পড়েন বৃদ্ধা মা। পরদিন ভোরে ওই কক্ষে ফাতেমা বেগমের গলাকাটা লাশ উদ্ধার ও ছুরি জব্দ করে পুলিশ। পর দিন নিহতের ছোট ছেলে আব্দুর রহিম কাজিপুর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে পুলিশ বড় ছেলে আব্দুস সামাদ ও তার স্ত্রী রশিদা খাতুনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এরপর ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ আদেশ দেন।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ