মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে বিশেষজ্ঞ ও ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক

স্থগিত হওয়া নওগাঁ-২ আসনে ভোটগ্রহণ চলছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জাতীয় সংসদ নির্বাচনে স্থগিত হয়ে যাওয়া নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের ভোটগ্রহণ চলছে। রবিবার সকাল ৮টা থেকে ওই আসনের ১২৪টি কেন্দ্রের ৭০৬টি কক্ষে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলবে বিকেল চারটা পর্যন্ত।  

সকাল থেকেই কেন্দ্রে কেন্দ্রে নারী এবং পুরুষ ভোটার আসতে শুরু করেছেন।

সুশৃঙ্খলভাবে দিচ্ছেন তারা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি বাড়ছে। 
পত্নীতলা এবং ধামইরহাট উপজেলা নিয়ে নওগাঁ-২ সংসদীয় আসন। ১৯টি ইউনিয়ন পরিষদ এবং দুইটি পৌরসভার সমন্বয়ে গঠিত এই আসনের মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৩ হাজার ১৩২ জন।

এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৭৮ হাজার ৫৫৯ জন এবং পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৭৭ হাজার ৫৭২ জন। এই আসনে হিজড়া ভোটার রয়েছেন ১ জন। 
রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. গোলাম মাওলা ও পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। 

তারা জানিয়েছেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।

ভোটারদের মধ্যে স্বতঃস্ফূর্ত আগ্রহ দেখা যাচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। 

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ