শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ জলাতঙ্ক রোগ কী? উপসর্গ ও করণীয় প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে অংশ নিতে যমুনায় জমিয়ত নেতৃবৃন্দ প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে অংশ নিতে যমুনায় চরমোনাই পীর আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে হেফাজতে ইসলামের শুভেচ্ছা হেফাজতে ইসলাম বারিধারা জোনের কমিটি ঘোষণা, সভাপতি হেলালী, সেক্রেটারি মনিরুল ‘ডিবি কার্যালয়ে আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ পরিকল্পিতভাবে শিক্ষাব্যবস্থা ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক বার্তা

আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে হেফাজতে ইসলামের শুভেচ্ছা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সদ্য কারামুক্ত, আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানকে ফুল নিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গুলশানের বাসায় গেছেন হেফাজত ইসলাম বাংলাদেশ’র কেন্দ্রীয় নেতারা।

আজ শনিবার (৫ অক্টোবর) দুপুরে মাহমুদুর রহমানের বাসায় যান হেফাজত নেতারা। এ সময় হেফাজতে ইসলামের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মাহমুদুর রহমান।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক ও জামিয়া মাদানীয়া বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মনির হোসাইন কাসেমীর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারি মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী, সহকারি দপ্তর সম্পাদক মাওলানা সিদ্দিকুল ইসলাম তোফায়েল, ঢাকা মহানগর কমিটির সহকারি অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ মাসউদ কাফি।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুফতি মনির হোসাইন কাসেমী বলেন, শেখ হাসিনার ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে সাহসী প্রতিবাদকারী অগ্নিপুরুষ মাহমুদুর রহমান। দেশকে ফ্যাসিবাদ মুক্ত করতে তাঁর ত্যাগের কথা আমরা যেন ভুলে না যাই। ‌আমরা উনার বিরুদ্ধে দায়ের করা হয়রানি মূলক সকল মামলা অবিলম্বে প্রত্যাহার চাই। বরং দেশকে ফ্যাসিবাদ মুক্ত করার জন্য, জেল জুলুম নির্যাতন সহ্য করে, রক্ত দিয়ে ত্যাগ স্বীকার ও বীরত্ব দেখানোর জন্য তাঁকে রাষ্ট্রীয়ভাবে সম্মান জানাতে হবে।

এসময় তাঁরা দেশ, জাতি, মানবতা রাষ্ট্রের নাগরিকদের মানবাধিকারসহ অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ