শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ জলাতঙ্ক রোগ কী? উপসর্গ ও করণীয় প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে অংশ নিতে যমুনায় জমিয়ত নেতৃবৃন্দ প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে অংশ নিতে যমুনায় চরমোনাই পীর আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে হেফাজতে ইসলামের শুভেচ্ছা হেফাজতে ইসলাম বারিধারা জোনের কমিটি ঘোষণা, সভাপতি হেলালী, সেক্রেটারি মনিরুল ‘ডিবি কার্যালয়ে আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ পরিকল্পিতভাবে শিক্ষাব্যবস্থা ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক বার্তা

ভারী বৃষ্টিতে রাজধানীর সড়কে জলাবদ্ধতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ভারী বৃষ্টিপাতে রাজধানীর বিভিন্ন সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে শুরু হওয়া বৃষ্টির ফলে সৃষ্ট জলাবদ্ধতায় ভোগান্তিতে পড়তে হয়েছে নগরবাসীকে।

বৃষ্টিপাতের ফলে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট, ঢাকা মেডিকেলের বহির্বিভাগ গেট, ফ্লাইওভারে ওঠার মুখে একুশে হলের গেটের সামনের সড়ক এখন পানির নিচে।

এছাড়া রাজধানীর যাত্রাবাড়ী, শাহবাগ, শান্তিনগর, মিরপুর, মতিঝিলসহ বিভিন্ন এলাকার প্রধান সড়ক ও অলিগলি পানির নিচে তলিয়ে গেছে।

আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান বলেন, বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীতে ২৮ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। সাগরে আগামী ৪৮ ঘণ্টা লঘুচাপ সৃষ্টির সম্ভাবনা রয়েছে। এতে আগামী দু–তিন দিন বৃষ্টিপাত বাড়তে পারে। সমুদ্রবন্দরগুলোকে তিন নম্বর স্থানীয় সতর্কসংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

বুধবার দেশে সর্বোচ্চ বৃষ্টি হয়েছে চট্টগ্রামে, ৯০ মিলিমিটার। তবে ঢাকায় দিনে সামান্য বৃষ্টি হলেও সন্ধ্যার পর বৃষ্টি বাড়তে থাকে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ