শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ জলাতঙ্ক রোগ কী? উপসর্গ ও করণীয় প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে অংশ নিতে যমুনায় জমিয়ত নেতৃবৃন্দ প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে অংশ নিতে যমুনায় চরমোনাই পীর আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে হেফাজতে ইসলামের শুভেচ্ছা হেফাজতে ইসলাম বারিধারা জোনের কমিটি ঘোষণা, সভাপতি হেলালী, সেক্রেটারি মনিরুল ‘ডিবি কার্যালয়ে আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ পরিকল্পিতভাবে শিক্ষাব্যবস্থা ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক বার্তা

হেফাজতে ইসলাম বারিধারা জোনের কমিটি ঘোষণা, সভাপতি হেলালী, সেক্রেটারি মনিরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরের বারিধারা জোনের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (০১ অক্টোবর) বাদ এশা জামিয়া মাদানিয়া বারিধারা মিলনায়তনে এই কমিটি গঠন করা হয়।

এতে মুফতি আমজাদ হোসাইন হেলালীকে সভাপতি, মাওলানা আনোয়ার হোসাইন রাজীকে সিনিয়র সহ-সভাপতি, মাওলানা মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মাওলানা তাজুল ইসলাম আশরাফীকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিব।

এ সময় উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, অর্থ সম্পাদক মুফতি মনির হোসাইন কাসেমী, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতি জাবের কাসেমীসহ হেফাজতের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় হেফাজত ঢাকা মহানগর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিব বলেন, হেফাজতে ইসলামকে দেশব্যাপী এতটাই শক্তিশালী সংগঠনে রূপান্তর করতে হবে যে, বাংলাদেশের কোন রাজনৈতিক দল বাংলাদেশের জমিনে ইসলাম বিরোধী কোন ধরনের চক্রান্ত করার সাহস দেখাতে পারবে না ইনশাআল্লাহ।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ