শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
চাঁদপুরের বেলায়েতনগরে নূরানী মুয়াল্লিম প্রশিক্ষণ কোর্স ২০ অক্টোবর বন্যা পরিস্থিতি: বিশেষজ্ঞদের পরামর্শ নিল আস-সুন্নাহ ফাউন্ডেশন খুনিদের  নির্বাচনে অযোগ্য ঘোষণার দাবিসহ ৭ দফা সংস্কার প্রস্তাবনা ইসলামী আন্দোলনের ফ্যাসিবাদী সরকারের অনিয়মে ইসলামিক ফাউন্ডেশন হারিয়েছে ঐতিহ্য ও স্বকীয়তা সনদের স্বীকৃতির কার্যকারিতা বাস্তবায়নে সকলের মতামতের প্রাধান্য চায় কওমী তরুন প্রজন্ম প্রশাসনে আওয়ামী লীগ ও স্বৈরাচারের দোসরদের সরিয়ে ফেলতে হবে: সংলাপে বিএনপি সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ জলাতঙ্ক রোগ কী? উপসর্গ ও করণীয়

ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম শাহরিয়ার তাজ, খুলনা প্রতিনিধি:

ভারতের পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ (সা.) কে নিয়ে অবমাননা এবং তাতে বিজেপি নেতার সমর্তনের প্রতিবাদে খুলনা দৌলতপুর মুকুল ভান্ডার মোড়স্থ দেয়ানা পাবলা ঈদগাহ ময়দানে দেয়ানা পূর্বপাড়া নবীপ্রেমিক যুব সমাজের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৫ অক্টোবর) বিকাল ৩টায় দৌলতপুর সুলতানিয়া জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব মুফতি নাজমুল হাসান এর সভাপতিত্বে ও হাফেজ মুহা: মিরাজুল এর পরিচালনায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে বক্তব্য রাখেন মাও: মুফতি জাকারিয়া,মুফতি ফয়সাল আহমাদ,মুফতি আল আমিন,মুফতি হুসাইন মোহাম্মদ জুম্মান,মুফতি আবু হুরায়রা,মাও: আবুল কালাম, মুফতি মুজাহিদুল ইসলাম,মাও: নাসির উদ্দীন,মাও: গোলাম মোস্তফা বাঙ্গালি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাফেজ আরিফ বিল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সরকারি বি এল কলেজ শাখার সাধারণ সম্পাদক মুহা.শোয়াইব আলম ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দৌলতপুর থানা শাখার সাধারণ সম্পাদক মুহা.শাহরিয়ার তাজ সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি পাবলা মুকুল ভান্ডার মোড় থেকে শুরু করে দেয়ানা-পাবলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সামনে দেয়ানা পাবলা ঈদগাহ ময়দানে দোয়ার মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ