শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ দুপুরের মধ্যে সিলেটে ৬০ কি.মি. বেগে ঝড়ের আভাস জুমার দিন সূরা আল কাহাফ পাঠের বিশেষ ফজিলত সিঙ্গারা কোন দেশী? কোথায় জন্ম সুস্বাদু পদটির? সূর্যের চেয়ে ৩৩ গুণ বড় কৃষ্ণগহ্বরের সন্ধান তানজানিয়ায় বন্যা-ভূমিধস, নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক

হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবিতে ২ জেলের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মেঘনা নদীতে প্রবল ঢেউয়ের ধাক্কায় মাছধরা ট্রলার উল্টে দুই জেলের মৃত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোরে দুই জেলের লাশ ভাসানচর এলাকার মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়।

নিহত জেলেরা হলেন- হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের চরকৈলাশ গ্রামের মো. রহমত উল্লার ছেলে মো. ইনসাফ (১৬) ও চরঈশ্বর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মো. ফারুখের ছেলে রাজিব (১২)।

এলাকাবাসী জানায়, প্রতিদিনের ন্যায় চরঈশ্বর বাংলাবাজার ঘাটের হাশেম মাঝির ট্রলারটি মাছ ধারার জন্য মেঘনা নদীতে যায়। নদীতে হঠাৎ দমকা হাওয়ায় প্রবল ঢেউয়ের ধাক্কায় ট্রলারটি উল্টে যায়। এ সময় ট্রলারে থাকা আট মাঝি মাল্লাকে অন্য ট্রলার উদ্ধার করতে পারলেও দুই জেলে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে ভাসানচর এলাকার নদী থেকে ভাসমান অবস্থায় এই দুইজনের লাশ উদ্ধার করে জেলেরা।

হাতিয়া থানার ওসি মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ