বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪ ।। ১০ আশ্বিন ১৪৩১ ।। ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘জাতীয় পাঠ্যপুস্তক সংশোধন-পরিমার্জন কমিটিতে ইসলামি স্কলার অন্তর্ভুক্ত করুন’ ভারতে রাসূল (সা)-এর অবমাননাকারীদের গ্রেফতার দাবি হেফাজতে ইসলামের ঢাকার চৌধুরীপাড়ায় বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী সিরাতের বইমেলা হজযাত্রীর ছদ্মবেশে ভিক্ষুক না পাঠাতে পাকিস্তানকে কড়া বার্তা সৌদি আরবের নবীজির শানে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ  বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী হেফাজতে ইসলাম বাংলাদেশ বগুড়া জেলা কমিটি গঠিত সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক আরব আমিরাতে ফিরতে চান দেশে ফেরত গণঅভ্যুত্থান সমর্থনকারী প্রবাসীরা ইলিশ রফতানি বন্ধে হাইকোর্টে রিট

নতুন স্পাইমাস্টার নিয়োগ দিলো পাকিস্তান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
লেফটেন্যান্ট জেনারেল মুহাম্মদ আসিম মালিক

পাকিস্তান দেশটির গোয়েন্দা সংস্থা ইন্টার-সার্ভিস ইন্টেলিজেন্সের (আইএসআই) নতুন মহাপরিচালক হিসেবে লেফটেন্যান্ট জেনারেল মুহাম্মদ আসিম মালিককে নিয়োগ দিয়েছে।

দেশটির নিরাপত্তা সূত্র ও স্থানীয় টেলিভিশন সূত্রে এ তথ্য জানা গেছে। ২০২১ সালের পর এই প্রথম দেশটির গুরুত্বপূর্ণ এই পদে পরিবর্তন এলো। অবশ্য পাকিস্তানি আইএসপিআরের পক্ষ থেকে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করা হয়নি।

পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে আইএসআইয়ের ভূমিকা নিয়ে ব্যাপক তদন্তের মুখে এই পরিবর্তন আনা হয়েছে। দেশটির কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে রাজনৈতিকভাবে সমর্থন করার অভিযোগে একজন সাবেক আইএসআইপ্রধানকে গ্রেপ্তার করা হয়েছে। ইমরান অভিযোগ করেন, বর্তমান আইএসআইপ্রধান নাভিদ আঞ্জুমের অধীন সংস্থাটিকে তাঁর বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে।

সূত্র : রয়টার্স, জিও নিউজ

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ