শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
মাহমুদুর রহমানকে শুভেচ্ছা জানাতে গুলশানে হেফাজতে ইসলামের নেতারা হেফাজতে ইসলাম বারিধারা জোনের কমিটি ঘোষণা, সভাপতি হেলালী, সেক্রেটারি মনিরুল ‘ডিবি কার্যালয়ে আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ পরিকল্পিতভাবে শিক্ষাব্যবস্থা ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক বার্তা ক্ষেপণাস্ত্র হামলার আতঙ্কে বাড়ি ছেড়ে পালালেন নেতানিয়াহু! ব্লুটুথের মাধ্যমে অন্য ফোনে ইন্টারনেট শেয়ার করবেন যেভাবে প্রধান উপদেষ্টার সঙ্গে বিএনপির বৈঠক আজ, প্রাধান্য পাবে যেসব বিষয় আল্লাহর স্মরণে শয়তান পালায়  মধ্যরাতে চট্টগ্রাম বন্দরে তেলবাহী জাহাজে আগুন

বিশ্বনবী সা. কে কটূক্তির প্রতিবাদে ফরিদপুরের ভাঙ্গায় বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মোঃ সাখাওয়াত হোসেন
ফরিদপুর জেলা প্রতিনিধি

বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. কে নিয়ে ভারতীয় পুরোহিতের কটুক্তি এবং বিজেপি নেতা কর্তৃক সমর্থনের প্রতিবাদে আলোচনা সভা এবং বিক্ষোভ মিছিল করেছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা উলামা পরিষদ ও তাওহীদি। বৃষ্টি উপেক্ষা করে দল বল নির্বিশেষ হাজার হাজার মানুষের ঢল নামে এ মিছিলে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ভাঙ্গা ঈদগাহ মাদরাসা মাঠ থেকে  এক বিক্ষোভ মিছিল বের হয়ে ভাঙ্গা বিশ্বরোড হয়ে প্রধান প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে পূনরায় ঈদগাহ মাদ্রাসা প্রাঙ্গণে এসে শেষ হয়।

বক্তারা মহানবী হযরত মুহম্মদ  সা. কে কটুক্তিকারী ভারতীয় পুরোহিত রামগিরি মহারাজ এবং বিজেপি সাংসদ নিতেশ রানের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। এ সময় বিক্ষোভকারীরা প্রতিবাদ সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেষ্টুন প্রদর্শন করেন এবং নানা শ্লোগান দেন।

উলামা পরিষদের ভাঙ্গা উপজেলা সভাপতি  মাওলানা শফিকুল ইসলাম মাদানীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা মাসুদুর রহমান, মাওলানা ইসহাক মোল্লা, মাওলানা আবুল খায়ের সেলিম, মাওলানা ত্বলহা, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা মাহবুবুল হক, মাওলানা সরোয়ার, মাওলানা হেলাল উদ্দীন আবরার, মাওলানা মোঃ ইব্রাহিম প্রমুখ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ