রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪ ।। ৭ আশ্বিন ১৪৩১ ।। ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘বিশেষ অনুরোধে ভারতে যাচ্ছে ইলিশ’ সামুদ্রিক জীববৈচিত্র্য রক্ষায় ইলিশের ওপর নিষেধাজ্ঞা ১৩ অক্টোবর থেকে ৩ নভেম্বর বৈষম্যহীন বাংলাদেশের স্বপ্ন, সবার অধিকার নিশ্চিত করার প্রতিশ্রুতি: নাহিদ ইসলাম গাজায় দখলদার ইসরায়েলি বর্বরতায় নিহত আরও শতাধিক নিরিহ ফিলিস্তিনি পার্বত্য চট্টগ্রাম এলাকার পরিস্থিতি নিয়ে কঠোর বার্তা জামায়াতের ইসলামের দৃষ্টিভঙ্গি সন্দেহের বিরুদ্ধে মঙ্গলবার মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে বৈঠকে বসবেন ড. ইউনূস আবারও সোনার দামে রেকর্ড ডেমরা যাত্রাবাড়ীর ৬০০ শিক্ষার্থীকে ট্রাফিক সম্মাননা প্রদান কিশোরগঞ্জ নিকলীর হিলচিয়া মাদরাসা থেকে ছাত্র নিখোঁজ, সন্ধান চেয়ে পরিবারের আকুতি

বৈষম্যহীন বাংলাদেশের স্বপ্ন, সবার অধিকার নিশ্চিত করার প্রতিশ্রুতি: নাহিদ ইসলাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ির দীঘিনালা লারমা স্কয়ারে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালের ছবি।

অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম বলেন, বৈষম্যহীন বাংলাদেশে সবার অধিকার নিশ্চিত করা হবে। আমরা লড়াই সংগ্রাম করে যে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছি সেখানে কোনো বৈষম্য থাকবে না।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ির দীঘিনালা লারমা স্কয়ারে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

নাহিদ ইসলাম আরও বলেন, আমরা সকলের সহযোগিতা নিয়ে বৈষম্যহীন এক বাংলাদেশ গড়তে চাই। সকলের সহযোগিতা আমাদের প্রয়োজন। পাহাড়ে যারা ভেদাভেদ, দূরত্ব তৈরি করে সুযোগ নিতে চায়, তাদের কোনোভাবে সুযোগ দেয়া যাবে না। পাহাড়-সমতল মিলেইতো বাংলাদেশ।

গত বৃহস্পতিবার সহিংসতায় ক্ষতিগ্রস্ত লারমা স্কয়ার বাজার পরিদর্শন করেন এ উপদেষ্টা। দোকানপাট পুড়ে যাওয়া ব্যবসায়ী, স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছ থেকে সহিংসতার বিবরণ শোনেন। সহিংস ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে বিচারের আশ্বাস দেন তথ্য উপদেষ্টা।

এ সময় উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলার নির্বাহী কর্মকর্তা মামনুর রশীদ, ওসি নুরুল হক, বোয়ালখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নলেজ চাকমা, বাবুছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গগন বিকাশ চাকমা, দীঘিনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দ্ররঞ্জন চাকমাসহ অনেকে ।

এমএন/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ