শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

জনগণের কল্যাণে কাজ করা আমাদের কর্তব্য: হবিগঞ্জ জেলা প্রশাসক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুর রউফ আশরাফ ॥

হবিগঞ্জের নবাগত জেলা প্রাশাসক ড. মোঃ ফরিদুর রহমান বলেছেন, জনগণের প্ররিশ্রমে আয় করা সম্পদের ট্যাক্সের টাকা থেকে আমাদের বেতন হয়। তাই জনগণের কল্যাণে কাজ করা আমাদের কর্তব্য। আর এই কর্তব্য পালনে আমি অঙ্গিকারাবদ্ধ। মনে রাখবেন অন্য সময়ের প্রশাসন ও বর্তমান প্রশাসন এক হবে না। বর্তমান প্রশাসন জনগণের উপর অবৈধ কর্তৃত্ব দেখাবে না। জেলা প্রশাসকের দরজা জনগণের জন্য উন্মুক্ত থাকবে। এছাড়া শিক্ষা স্বাস্থ্য, জলাবদ্ধতাসহ সকল সমস্যা সমাধানে কাজ করবে জেলা প্রশাসন। পুরাতন খোয়াই নদী উদ্ধারসহ, টমটম, সিএনজির সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হবিগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এছাড়া হবিগঞ্জ জেলার কল্যাণে কাজ করতে তিনি সাংবাদিকসহ সকলের সহযোগিতা চেয়েছেন।

এডিসি জেনারেল ও হবিগঞ্জ পৌরসভার প্রশাসক প্রভাংশু সোম মহানের সঞ্চালনায় সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সাবেক সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমদ ইকবাল, শাবান মিয়া, শুয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, হারুনুর রশিদ চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সহ-সভাপতি ডা. এম এ জলিল,  সাধানরণ সম্পাদক সাইফুদ্দিন জাবেদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পাবেল চৌধুরী, সাংবাদিক আশরাফুল ইসলাম কহিনুর, শরিফ চৌধুরী, নুর উদ্দিন সুমন প্রমুখ।

এছাড়া বিভিন্ন দফতরের প্রধান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ