মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ২ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
প্রবাসী বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ার বড় সুখবর জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে প্রধান উপ‌দেষ্টার ১০০ কোটি টাকা অনুদান আন্দোলনে হতাহতদের ভাতা দিবে সরকার: তথ্য উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে কোনোভাবেই ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব: আসিফ মাহমুদ ‘ইসলামী আন্দোলন’ নিছক রাষ্ট্রীয় ক্ষমতা দখলের জন্য আন্দোলন করে না: চরমোনাই পীর দাঁত সুস্থ রাখার ১০টি সহজ ও কার্যকরী উপায় বাংলাদেশের সঙ্গে আমরা স্থিতিশীল সম্পর্ক চাই: ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু বিএনপির সমাবেশ

লামায় ইসলামী আন্দোলনের ওলামা মাশায়েখ সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
লামায় ইসলামী আন্দোলনের ওলামা মাশায়েখ সম্মেলন

এম. মিজানুর রহমান, বান্দরবান :

মানুষের অধিকার প্রতিষ্ঠায় রাজনীতিতে গুণগত পরিবর্তনের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ লামা উপজেলা শাখার উদ্যোগে বান্দরবানের লামা উপজেলায় সদস্য ও ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মুক্তির মূলমন্ত্র ইসলামী শাসনতন্ত্র প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (১১ সেপ্টেম্বর'২৪) লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজে দুপুর ২ টা থেকে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা শাখার সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শাখার সহ-সভাপতি মাও. মুফতি শওকতুল ইসলাম, আজিজ নগর ইউনিয়ন শাখার সভাপতি মাও. মুফতি তাওহিদুল ইসলাম, বাংলাদেশ মুজাহিদ কমিটি চকরিয়া উপজেলা শাখার ছদর মাও. ছরওয়ার আলম কুতুবী ও আলীকদম উপজেলা জামে মসজিদের খতিব মাও. আইয়ুব খান প্রমুখ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লামা উপজেলা শাখার সভাপতি মাও. মো. বিন বাশারের সভাপতিত্বে সম্মেলনের সঞ্চালনা করেন সেক্রেটারি মাও. শফিউল আজিম।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ