সোমবার, ০৭ অক্টোবর ২০২৪ ।। ২২ আশ্বিন ১৪৩১ ।। ৪ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
জুমার বয়ানে সাঈদী ও মামুনুল হককে নির্যাতনের কথা বলায় চাকরি গেল ইমামের ভারতে মহানবী সা. কে নিয়ে কটূক্তিকারী পুরোহিত আটক জনসচেতনতায় ‘মদ-নেশার কুফল ও প্রতিকার’ শীর্ষক আলোচনা সভা আগামীকাল সাবের হোসেন চৌধুরী গ্রেপ্তার বন্যার প্রবণতা কমাতে যে পরামর্শ দিলেন শায়খ আহমাদুল্লাহ সৌদি আরবে ধর্ম উপদেষ্টার সাথে আন্তর্জাতিক ফিকহ একাডেমী মহাসচিবের বৈঠক মোহাম্মাদপুরে আন-নূর ইসলামিয়া নৈশ মাদরাসায় তাবলীগের জোড় একমাত্র তুরস্কই ইসরাইলের ওপর অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপ করেছে: এরদোয়ান ছাত্রলীগ নিষিদ্ধে ৭ দিনের আল্টিমেটাম দিলেন আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান ৮-৩১ অক্টোবর তিন পার্বত্য জেলায় ভ্রমণ নিষেধাজ্ঞা

সাবের হোসেন চৌধুরী গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী। ছবি : সংগৃহীত

সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (৬ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার সাবেক এই মন্ত্রীর বিরুদ্ধে একাধিক মামলা দায়ের হয়েছে। তিনি এখন ডিবি কার্যালয়ে আছেন।

এর আগে বিকেলে ডিবির একটি টিম সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরীর গুলশানের বাসায় অভিযান পরিচালনা করে। সেই অভিযান শেষে তাকে গ্রেপ্তার করা হয়।

সাবের হোসেন চৌধুরী সর্বশেষ ঢাকা-৯ আসনের সংসদ সদস্য ছিলেন। মন্ত্রিসভায় তাকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়।

এর আগে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতির দায়িত্ব পালন করেন।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ