বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪ ।। ১০ আশ্বিন ১৪৩১ ।। ২২ রবিউল আউয়াল ১৪৪৬


জাতীয় সীরাত প্রতিযোগিতা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

একটি অনুপম আদর্শ প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে জাতীয় সীরাত প্রতিযোগিতা কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান হয়েছে। প্রধান অতিথির বক্তব্য প্রদান এবং সীরাত প্রতিযোগিতা কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম।

উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার, সেক্রেটারি ডা. মুহাম্মাদ শহিদুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মুহাম্মাদ আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মাওলানা কেএম শরীয়াতুল্লাহ, দফতর সম্পাদক অধ্যাপক ফজলুল হক মৃধা, অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা জিয়াউল আশরাফ, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা কামাল হোসাইন, সদস্য মাওলানা জোবায়ের হোসাইন, হাফেজ শাহাদাত হোসাইন প্রধানিয়া, মুহাম্মাদ জসিম খা প্রমুখ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ