শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

আগামী নির্বাচনে ভোটাধিকার হরণ করতে দেওয়া হবে না : অধ্যক্ষ ইউনুছ আহমদ


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: আওয়ার ইসলাম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ বলেছেন,  আওয়ামী লীগকে আর জনগণের ভোটাধিকার হরণ করতে দেওয়া হবে না। তারা ২০১৪ ও ২০১৮ সালে প্রহসনের নির্বাচনের মাধ্যমে এদেশের মানুষের মৌলিক অধিকার ভোটাধিকার রাতের আঁধারে হরণ করেছে। ২০২৩ সালের নির্বাচনে তাদেরকে আর এ সুযোগ দেওয়া হবে না।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকালে রাজধানীর মিরপুর-১৩ শহীদ মিনার মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাফরুল থানা শাখার তৃণমূল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

থানা শাখার সভাপতি আলহাজ জমির আলী দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষিবিদ মুহাম্মাদ আফতাব উদ্দীন, নগর উত্তর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, মুফতী মুহাম্মাদুল্লাহ আনসারী, শ্রমিকনেতা কামাল হোসেন, যুবনেতা মুফতী হাফিজুল হক ফাইয়াজ, কামরুল আহসান প্রমুখ।

অধ্যক্ষ ইউনুছ আহমদ বলেন, বিএনপিও যদি দেশের মানুষকে পাশ কাটিয়ে বিদেশি শক্তির উপরে ভর করে ক্ষমতায় আসতে চায়, তাহলে এটা জাতীয় স্বার্থ বিরোধী এবং  ক্ষতিকারক হবে। আওমী সরকারের চাইতেও তখন বিএনপি আরও বেশি ক্ষতিকারক ও পশ্চিমাদের পুতুল সরকারে পরিণত হবে।

বিশেষ অতিথির বক্তব্যে দলের সহকারী মুহাসচিব কৃষিবিদ মুহাম্মাদ আফতাব উদ্দীন বলেন, কৃষক গায়ের ঘাম ঝরিয়ে উৎপাদন করে। সেই উৎপাদনের সুবিধা ভোগ করে মধ্যস্বত্বভোগী সিন্ডিকেট লীগ। চলমান ডাবের বাজারের ভোক্তা অধিকারের অভিযান দেখলে বুঝা যায় সরকার সিন্ডেকেটের কাছে বন্দী।

প্রধান বক্তার বক্তব্যে নগর উত্তর সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ আরিফুল ইসলাম বলেন, হসপিটালে ডেঙ্গু রোগীদের জন্য ২৫০ টাকার ঔষধ প্রদান করে না। অথচ স্বাস্থ্যমন্ত্রী বলেন ডেঙ্গু রোগীদের জন্য ৪০০ কোটি টাকা ব্যায় হয়েছে। রোগী প্রতি খরচ ৫০ হাজার টাকা। স্বাস্থ্যমন্ত্রী এই টাকা কোথায় ব্যয় করেছেন দেশবাসী তা জানতে চায়।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ