রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ বৈশাখ ১৪৩১ ।। ১৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ইসরায়েলবিরোধী বিক্ষোভ; গ্রেপ্তার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ‘বৃষ্টির জন্য প্রার্থনা করে যাওয়া; দোয়া কবুল না হলেও বুঝতে হবে এতেই কল্যাণ রয়েছে’ উৎসবমূখর পরিবেশে শেষ হল ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন কাতার'র ঈদ পুনর্মিলনী ঝড়ে রেললাইনে গাছ পড়ে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ ইস্তিস্কার নামাজ কোনো রাজনৈতিক কর্মসূচি নয়! মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা চায় মানবাধিকার কমিশন ‘কোরবানিতে ১ কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান দেওয়া হবে’ ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

চাকরির সুযোগ দিচ্ছে আস-সুন্নাহ ফাউন্ডেশন, আবেদন অনলাইনে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। অলাভজনক, অরাজনৈতিক ও মানবকল্যাণে নিবেদিত শিক্ষা, দাওয়াহ ও সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতিপ্রাপ্ত এই প্রতিষ্ঠানটি এক্সিকিউটিভ / সিনিয়র এক্সিকিউটিভ পদে নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ২ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: এক্সিকিউটিভ / সিনিয়র এক্সিকিউটিভ

শিক্ষাগত যোগ্যতা: বিবিএ/এমবিএ/অ্যাকাউন্টিং-এ অনার্স-মাস্টার্স/সিএ-সিসি

অভিজ্ঞতা:

✅ যেকোনো আর্থিক প্রতিষ্ঠানে অন্তত দুই বছর কাজ করার অভিজ্ঞতা

✅ কথা বলায় পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে ।

পদসংখ্যা: ২ জন

বেতন ও সুযোগ-সুবিধা:

✅ মাসিক বেতন ২৫,০০০—৪০,০০০ টাকা

✅ দুপুরের খাবার

✅ বছরে দুটি বোনাস

✅ বার্ষিক ইনক্রিমেন্ট

✅ প্রভিডেন্ট ফান্ড

আবেদনের শেষ তারিখ: ২ মার্চ, ২০২৪

আবেদন প্রক্রিয়া: প্রার্থীরা এই গুগল forms.gle/kAeS4twQVDhKrZMZ8 ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। এছাড়া সরাসরি আবেদন করার ঠিকানা—আস-সুন্নাহ ফাউন্ডেশন। প্লট-সি ৭০, রোড নং ৩, ব্লক-সি, আফতাবনগর, ঢাকা-১২১২।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ