শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

সাংবাদিক হত্যা অব্যাহত রেখেছে ইসরায়েল; আরো ২ সাংবাদিকের শাহাদাত বরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

দখলকৃত ফিলিস্তিনের অবরুদ্ধ গাজ্জায় আরো ২ সাংবাদিককে হত্যা করা হয়েছে বলে জানায় গণহত্যা ও ধ্বংসযজ্ঞের শিকার অবরুদ্ধ অঞ্চলটির কর্তৃপক্ষ।

বুধবার (১০ জানুয়ারি) প্রকাশিত বিবৃতি অনুসারে নিহত ২ সাংবাদিক হলেন আব্দুল্লাহ বারিস ও মুহাম্মদ আবু দাইয়ার। উত্তর গাজ্জার আল ফাখুর শহরে ইসরাইলী বোমা হামলার শিকার হয়ে শাহাদাত বরণ করেন তারা। এর ফলে সর্বমোট শহীদের সংখ্যা বেড়ে ১১২ জনে পৌঁছে।

উল্লেখ্য, হামাস একটি সন্ত্রাসী সংগঠন ও তারা অবৈধ রাষ্ট্র ইসরাইলের জন্য হুমকি এই অজুহাতে ৩মাসেরও বেশি সময় ধরে গাজ্জায় গণহত্যা পরিচালনা করে আসছে অবৈধ রাষ্ট্রটির জায়োনিস্ট সন্ত্রাসীরা।

আমেরিকা, ব্রিটেন ও পশ্চিমাদের প্রত্যক্ষ সহায়তায় বিশ্ব মানবতার শত্রু ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল পরিচালিত গাজ্জা গণহত্যায় এখন পর্যন্ত শাহাদাত বরণ করেছেন ২৩ হাজার ৩৫৭ ফিলিস্তিনি। তাদের বর্বরতা ও নৃশংসতার শিকার হয়ে উপযুক্ত চিকিৎসার অভাবে মৃত্যুতুল্য যন্ত্রণায় কাতরাচ্ছেন ৫৯ হাজার ৪১০ জন ফিলিস্তিনি।

গাজ্জা স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে, আহত ও শাহাদাত বরণকারীদের মধ্যে ৭০ শতাংশই হলো নারী ও শিশু।

সূত্র: আনাদোলু

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ