সোমবার, ০৩ জুন ২০২৪ ।। ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ২৬ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
আমিরাতে লাইসেন্স ছাড়া অনলাইনে কোরআন শিক্ষা নিষিদ্ধ জুন মাসে ভারি বৃষ্টি ও বন্যার শঙ্কা: আবহাওয়া অধিদপ্তর 'প্রচলিত মিলাদ কিয়াম' বিষয়ে টাঙ্গাইলের সেই বাহাসটি কেন হল না? কওমি উদ্যোক্তার ৫ম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত উদ্যোক্তাদের শরিয়তসম্মত পণ্য নিয়ে ব্যবসার উদ্যোগ শায়খ আহমাদুল্লাহ’র সীমান্ত দিয়ে গরু প্রবেশের বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী গরমে নষ্ট হতে পারে মোবাইল-ল্যাপটপ; যেভাবে রাখবেন সুরক্ষিত বন্ধুর থেকে পাওনা টাকা উদ্ধার করবেন কীভাবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে শুধু নগদে মসলার দাম নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার বাজার মনিটরিং করবে : মহাপরিচালক

ফিলিস্তিনি হওয়ার অপরাধে যুক্তরাষ্ট্রে শিশু খুন!


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

ইজরায়েল-হামাস সংঘাতের প্রভাব পড়ল আমেরিকায়। সে দেশে ফিলিস্তিনি বংশোদ্ভূত ৬ বছরের এক শিশুকে ২৬ বার কুপিয়ে খুন করেছে ৭১ বছরের এক বৃদ্ধ। অভিযুক্তের হাতে ছুরিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন এক মহিলাও। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ওই মহিলা নিহত শিশুটির মা।

এই ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসিডেন্ট জো বাইডেন। তিনি বলেন, দেশে হিংসার কোনও স্থান নেই। এই ধরনের ঘটনা আমাদের মৌলিক মূল্যবোধের বিরোধী।

আমেরিকার ইলিনয় প্রদেশের শেরিফ অফিসের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, অভিযুক্ত বৃদ্ধের বাড়িতে নিহত শিশুটিকে নিয়ে ভাড়া থাকতেন আহত মহিলা। প্রাথমিক তদন্তের পর মূল অভিযুক্ত, ৭১ বছর বয়সি জোসেফ জুবা এবং তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

শিশুটিকে কোপাতে শুরু করার পর, মহিলা কোন রকমে পুলিশের জরুরি নম্বরে ফোন করেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখে, একটি চেয়ারে বসে রয়েছেন খুনে অভিযুক্ত বৃদ্ধ।

মহিলার অভিযোগ, তার এবং ওই শিশুর ধর্মীয় পরিচয়ের কথা উল্লেখ করে অভিযুক্ত বলেন, “তোমাদের মরাই উচিত।”

ঘটনার বীভৎসতার উল্লেখ করে পুলিশ জানায়, ময়নাতদন্তে শিশুটির গোপনাঙ্গ থেকে সাত ইঞ্চির একটি ব্লেড উদ্ধার করেছেন চিকিৎসকেরা।

মূলত হামাস ও ইসরাইলের মধ্যে চলমান যুদ্ধে তারা ফিলিস্তিনিকে সমর্থন করায় এ হামলার শিকার হয়েছেন।

সূত্র: পার্সটুডে

এনএ-


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ