রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ২৪ ভাদ্র ১৪৩১ ।। ৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

মসজিদের ইমামদের ভাতার আওতায় আনা হবে: ধর্মসচিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মসজিদের ইমামদের ভাতার আওতায় আনতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মুহাম্মাদ আ. হামিদ জমাদ্দার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামী সংস্কৃতিচর্চার জন্য সারা দেশে একটি করে মডেল মসজিদ নির্মাণ করেছেন। পর্যায়ক্রমে সব মসজিদের ইমামদের ভাতার আওতায় আনা হবে। 

আজ রবিবার (২ জুন) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রে সন্ত্রাস-জঙ্গিবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে উলামা-মাশায়েখের সঙ্গে এক আলোচনাসভায় এসব কথা বলেন ধর্মসচিব আ. হামিদ জমাদ্দার।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

তিনি আরো বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই বাংলাদেশের উন্নয়ন করে যাচ্ছেন। সবার দায়িত্ব প্রধানমন্ত্রীর সব ধরনের উন্নয়নকাজে সহযোগিতা করা।

ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা যাবে না। আমাদের নবী হজরত মুহাম্মদ (সা.)-ও ধর্ম নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে গেছেন।’ সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মহা. বশিরুল আলম, সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান, উপজেলা মডেল মসজিদের ফিল্ড সুপারভাইজার আবু সালেহ ইমরান, মডেল মসজিদের ইমাম আবু কালাম সায়েদী প্রমুখ।

হাআমা/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ