মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪ ।। ১২ কার্তিক ১৪৩১ ।। ২৬ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
কাল বায়তুল মোকাররম বইমেলায় থাকছেন ইবনে শাইখুল হাদিস ও মাওলানা আইয়ুবী কিশোরগঞ্জে যুবকদের আয়োজনে ক্রয়মূল্যে সবজি বিক্রি বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির বানিয়াচংয়ে আর্থিক সাক্ষরতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত জমিয়ত সভাপতি আল্লামা মনসুরুল হাসান রায়পুরী অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে আদর্শ রাষ্ট্র গঠনে আলেমসমাজের ভূমিকা অপরিহার্য: ধর্ম উপদেষ্টা মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনূদিত দুই বইয়ের মোড়ক উম্মোচন আগামীকাল গণভবন পরিদর্শনে প্রধান উপদেষ্টা: দ্রুত জাদুঘরে রূপান্তরের নির্দেশ এখন আর ভোগান্তি নয়, ঘরে বসেই আয়কর দিন: ড. মুহাম্মদ ইউনূস সংবিধানের দোহাই দিয়ে ফ্যাসিবাদকে প্রতিষ্ঠার কোন সুযোগ নেই: চরমোনাই পীর

কিশোরগঞ্জে যুবকদের আয়োজনে ক্রয়মূল্যে সবজি বিক্রি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কিশোরগঞ্জ সদর প্রতিনিধি

কিশোরগঞ্জের কোনোভাবেই কমছে না নিত্য প্রয়োজনীয় দ্রব্যে ও সবজির দাম। গত এক সপ্তাহ ধরে জেলার সর্বত্র নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে নিম্ন ও মধ্যবিত্ত মানুষের দুর্ভোগ বেড়ে গেছে। সারাদেশের মতো কিশোরগঞ্জের বাজারগুলোতেও মূল্যবৃদ্ধি অসহনীয় পর্যায়ে রয়েছে। ফলে সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েছে মধ্যবিত্ত-দিনমজুর ও স্বল্প আয়ের মানুষ। বিশেষ করে গত কয়েকদিনের নিত্যপণ্যের আচমকা মূল্যবৃদ্ধি জন-জীবনে তৈরি করেছে অস্বস্তি। সাধারণ মানুষের মুখে হাসি নেই।

এমবতস্থায় কিশোরগঞ্জ শহরে আখড়া বাজার ও পুরানথানা চত্বরে ক্রয় মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছে একদল তরুণ।  

সোমবার (২৮ অক্টোবর) সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত কিশোরগঞ্জ শহরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা তানভির এনায়েত, আশরাফ আলী সোহান, আব্দুর রহমানসহ আরও কয়েকজনের ব্যবস্থাপনায় কার্যক্রমটি পরিচালিত হয়।

তারা প্রান্তিক কৃষক থেকে পণ্য ক্রয় করে গ্রাহকদের কাছে বিনালাভে বিক্রয় করে। এ সময় চিচিঙ্গা, ঢেঁড়স, লাউ, মরিচ, বেগুন ইত্যাদি পণ্য প্রচলিত বাজার থেকে প্রায় অর্ধেক দামে বিক্রয় করতে দেখা যায়।

ব্যবস্থাপনায় আশরাফ আলী সোহান বলেন, আমরা কেউ ব্যবসায়ী না, কিন্তু মানুষের কষ্ট দেখে এমন উদ্যোগ নিয়েছি। মধ্যবিত্ত, দরিদ্র মানুষ যেনো একটু স্বস্তি পায়।

ফ্যাসিবাদ দূর করতে যেমন আমরা ফ্রন্টলাইনে লড়াই করেছি, তেমন নাগরিকের শান্তির জন্য আমরা কাজ করে যাবো।বাজারের সিন্ডিকেট দূর করতে প্রশাসনকে সহযোগীতা করবো।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ