রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ২৪ ভাদ্র ১৪৩১ ।। ৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

ফরিদপুরে ডাকাত দলের ৬ সদস্য আটক 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুর জেলা প্রতিনিধি::

ফরিদপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে আটক  করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি ছোরা, ২টি লোহার রড, ১টি লোহার হাতুড়ি ও ১টি সেলাই রেঞ্জ উদ্ধার করে পুলিশ। 

বুধবার (২৬ জুন) সকালে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে ডাকাত দলের ওই ৬ সদস্যকে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়।
এর আগে ফরিদপুর সহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হল- ফরিদপুর জেলা সদরের পরমানন্দপুর   আতিয়ার শেখ (৩৮), নারায়নগঞ্জের আড়াইহাজারে উপজেলার লক্ষিপুরা এলাকার মো. কবির হোসেন (৪৩), একই উপজেলার জালাকান্দী এলাকার সাইদুল ইসলাম (৪১), ওই উপজেলার কাইমপুর এলাকার হৃদয় (৩৫), শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চর বয়রা এলাকার মো. সাইফুল ইসলাম (২৭) ও ওই উপজেলার চরনারায়নপুর এলাকার ফরহাদ হোসেন (৩২)।

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, ‘প্রথমে ডাকাত চক্রের ওই সদস্যদের তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের সনাক্ত ও তাদের অবস্থান চিহ্নিত করা হয়। পরে ফরিদপুর সহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত চক্রের সদস্য। তারা দিনের বেলায় শ্রমিকের রুপ ধারন করেন, আর রাত হলে বিভিন্ন বাড়িতে ডাকাতি করেন। গ্রেপ্তারকৃতদের মধ্যে কবির হোসেনের নামে সাতটি, সাইদুল ইসলামের নামে নয়টি, হৃদয়ের নামে পাঁচটি ও সাইফুল ইসলামের নামে একটি মামলা রয়েছে।’

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও  উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান, ট্রাফিক পরিদর্শক তুহিন লস্কর, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন, মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহাবুল করিমসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

উল্লেখ্য, গত ১৩ জুন দিবাগত রাতে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের গোসাই ভাবুকদিয়া এলাকার একটি বাড়িতে ঘরের দরজা ভেঙে রুমে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ১৪ জুন কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে ডাকাতির ঘটনায় জড়িতদের ধরতে অভিযানে নামে পুলিশ। এরই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন এলাকা থেকে ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ