বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান টেলিযোগাযোগ উপদেষ্টার মেরামতের পর উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল শুরু শহীদদের পরিবার প্রাথমিকভাবে ৫ লাখ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা

সরকার জনগণের কাছে  সীমাহীন দুর্নীতির জবাব দিতে হবে : জমিয়ত


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন, দেশ আজ গভীর সংকটে নিপতিত, খাদ্যদ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে খেটে খাওয়া সাধারণ মানুষদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। বৈদেশিক মুদ্রার রিজার্ভ প্রতিনিয়ত কমছে। 

তিনি আরো বলেন, অসহনীয় এই পরিস্থিতি সীমাহীন দুর্নীতি ও লুটপাটের কারণেই তৈরী হয়েছে। সরকারকে জনগণের  নিকট এসব দুর্নীতির জবাব দিতে হবে এবং আগামী জাতীয় নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই দিতে হবে।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকাল ৩ টায় নীলফামারী জেলার বাণিজ্যিক শহর সৈয়দপুর বাংলা হাইস্কুল মাঠে  জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আয়োজিত রংপুর বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া বলেন, দখলদার ও অবৈধ রাষ্ট্র ইসরাইল দীর্ঘকাল যাবত ফিলিস্তিনের মুসলমানদের উপর যে ভাবে আগ্রাসন চালিয়ে আসছে তা নজিরবিহীন।

তিনি ফিলিস্তিনের বর্তমান ভয়াবহ পরিস্থিতি তুলে ধরে বলেন, সরকারকে সংসদের অধিবেশন ডেকে এই বর্বরতা ও আগ্রাসনের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে। একই সাথে তিনি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচন দেওয়ারও জোর দাবী জানান।

কেন্দ্রীয় সহ-সভাপতি ও রংপুর জেলা জমিয়তের আহবায়ক মাওলানা ইউনুস আলী সাহেবের সভাপতিত্বে এবং রংপুর জেলা জমিয়তের সদস্যসচিব মাওলানা মাহমূদর রহমান ও নীলফামারী জেলা জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মুফতী মাহমূদ বিন আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন নীলফামারী জেলা জমিয়তের সভাপতি হাফেজ মাওলানা ইসমাইল হোসেন রিয়াজী, দিনাজপুর জেলা জমিয়তের সভাপতি মাওলানা মতিউর রহমান কাসেমী, কুড়িগ্রাম জেলা জমিয়তের সভাপতি মাওলানা ফরীদ উদ্দীন ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহীম, রংপুর জেলা জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রেজাউল করিম ও মাওলানা জোবায়ের, নীলফামারীর মাওলানা রেজাউল করিম, মাজহারুল ইসলাম, মুফতী আরিফুল ইসলাম, শাহীনুর রহমান ও যুব নেতা মোঃ জাহিদুল ইসলাম প্রমুখ।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ