মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে বিশেষজ্ঞ ও ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক

যশোরে দেওবন্দের মুহতামিমের মোনাজাতের মাধ্যমে শেষ হলো ইসলাহী মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নুর আলম:

আজ শনিবার (১৪ অক্টোবর) সকাল ৭টায় আশরাফুল মাদারিস সতীঘাটা (মাদ্রাসা) যশোরে দারুল উলুম দেওবন্দের মুহতামিম ও শাইখুল হাদিস আল্লামা আবুল কাসেম নোমানী এর আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো খানকাহ্ মাহমুদিয়া আশরাফুল মাদারিসের উদ্যোগে ত্রৈমাসিক আজিমুশ্বান ইসলাহী মজলিস।

তিনি শুক্রবার ফজর, এশার পর বয়ান এবং জুমার নামাজের ইমামতি করেন।

তাছাড়া মাদ্রাসা মাঠে শুক্রবার আসর থেকে মাগরিব পর্যন্ত ওলামায়ে কেরামে উদ্দেশ্যে তিনি বোখারি শরীফের দরস এবং সনদ প্রদান করেন। এতে অংশগ্রহণ করেন সারাদেশের শতাধিক উলামায়ে কেরাম।

আরো বয়ান করেন, মাওলানা মাহমুদ রাজস্থানী, বুয়েটের অধ্যাপক ড.এসএম লুৎফুল কবির প্রমুখ।

মাদ্রাসার ছাত্র উস্তাদের আপ্যায়নে মুগ্ধ হয়ে আগত মেহমানগণ বলেন, ছাত্র-উস্তাদগণ যে কোমল আচরণ ও মেহমানদারী করেছেন, তা অতুলনীয়।যেন বাংলাদেশের বুকে একখন্ড দেওবন্দ।
উল্লেখ্য,খানকাহ্ মাহমুদিয়া আশরাফুল মাদারিসে প্রতি ৩মাস পরপর ৩দিনব্যাপী ইসলাহী মজলিস অনুষ্ঠিত হয়। অংশগ্রহণ করেন দেশ-বিদেশের ওলামায়ে কেরাম।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ