শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ২ কার্তিক ১৪৩১ ।। ১৫ রবিউস সানি ১৪৪৬


ছিনতাই করে পালানোর সময় মণ্ডপে পেট্রোল বোমা নিক্ষেপ 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

পুরান ঢাকার কোতোয়ালি থানার তাঁতীবাজারে পূজামণ্ডপ এলাকায় শুক্রবার সন্ধ্যায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় জনতার ধাওয়া খেয়ে পালানোর সময় পাঁচজনকে কুপিয়ে জখম করেছে ছিনতাইকারীরা। একপর্যায়ে তারা পূজামণ্ডপে পেট্রোল বোমা ছোড়ে। তবে সেটি বিস্ফোরিত হয়নি। পরে তিনজনকে আটক করে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন আকাশ, মো. হৃদয় ও মো. জীবন। তারা কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে রয়েছেন। আহতরা হলেন দীপ্ত দে, ঝন্টু ধর, খোকন ধর, সাগর ঘোষ ও রমিজ উদ্দিন। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, গতকাল সন্ধ্যায় ছিনতাইকারীরা এক নারীর গলা থেকে চেইন টান মেরে দৌড় দেয়। এ সময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন ছিনতাইকারীদের আটকের চেষ্টা করেন। ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে পাঁচজন আহত হন। একপর্যায়ে হামলাকারীরা একটি বোতল ছুড়ে মারে। তবে সেটি বিস্ফোরিত না হওয়ায় কোনো ক্ষতি হয়নি।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ শর্মা সাংবাদিকদের বলেন, বিষয়টি শুনেছি। প্রকৃত ঘটনা জানতে পরিষদের লোকজন সেখানে গেছে। এ ব্যাপারে পরিষদ আনুষ্ঠানিকভাবে বক্তব্য জানাবে।

এনএ/ 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ