বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৬ বৈশাখ ১৪৩১ ।। ১ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
বাজেট ঘোষণা ৬ জুন  নিজ দেশেই সংখ্যালঘু কুয়েতিরা, শীর্ষে ভারতীয় কর্মীরা বজ্রপাতে ৩৮ দিনে সারা দেশে ৭৪ জনের মৃত্যু ইরানে চালু হচ্ছে মধ্যপ্রাচ্যের সবচেয়ে বড় লাইব্রেরি প্রকল্প-স্থাপনায় ‘শেখ হাসিনা’ নাম না রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  মিল্টন সমাদ্দারকে সহযোগিতা করেছে কারা, আমরা বের করব: ডিবির হারুন গা’জায় গণহত্যার প্রতিবাদে ঢাকাস্থ মার্কিন দূতাবাসের সামনের সড়ক অবরোধ বাবুর্চি নিচ্ছে শায়খ আহমাদুল্লাহ’র ফাউন্ডেশন; বেতন ৩০ থেকে ৫০ হাজার রক্তের প্লাটিলেট কমে যাওয়ার অভিযোগে টিকা তুলে নিচ্ছে অ্যাস্ট্রাজেনেকা চট্টগ্রামে প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু

মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৃষ্টি প্রার্থনা করে ইস্তিস্কা নামাজ আদায়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য আল্লাহর রহমত কামনায় রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডস্থ ঈদগাহ মাঠে ইস্তিস্কা নামাজ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকালে জাতীয় পার্টির একাংশের উদ্যাগে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে বিভিন্ন মাদ্রাসা এবং স্থানীয় সহস্রাধিক মানুষ অংশ নেন।

ইস্তিস্কা নামাজ শেষে রহমতের বৃষ্টি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ কওমী মাদ্রাসার শিক্ষাবোর্ডের মহাসচিব জামিয়া রাহমানিয়া আজিজিয়ার মুহতামিম মাওলানা মাহফুজুল হক।

এ সময় জাতীয় পার্টির একাংশের নির্বাহী চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, মহাসচিব কাজী মামুনুর রশীদ, কো-চেয়ারম্যান সুনীল শুভ রায় এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালাল উদ্দীনসহ বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এরপর মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির উদ্যাগে টাউন হলের সামনে তীব্র দাবদাহে অতিষ্ঠ জনসাধারণের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন দলটির শীর্ষনেতারা।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ