মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪ ।। ১২ কার্তিক ১৪৩১ ।। ২৬ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
কাল বায়তুল মোকাররম বইমেলায় থাকছেন ইবনে শাইখুল হাদিস ও মাওলানা আইয়ুবী কিশোরগঞ্জে যুবকদের আয়োজনে ক্রয়মূল্যে সবজি বিক্রি বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির বানিয়াচংয়ে আর্থিক সাক্ষরতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত জমিয়ত সভাপতি আল্লামা মনসুরুল হাসান রায়পুরী অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে আদর্শ রাষ্ট্র গঠনে আলেমসমাজের ভূমিকা অপরিহার্য: ধর্ম উপদেষ্টা মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনূদিত দুই বইয়ের মোড়ক উম্মোচন আগামীকাল গণভবন পরিদর্শনে প্রধান উপদেষ্টা: দ্রুত জাদুঘরে রূপান্তরের নির্দেশ এখন আর ভোগান্তি নয়, ঘরে বসেই আয়কর দিন: ড. মুহাম্মদ ইউনূস সংবিধানের দোহাই দিয়ে ফ্যাসিবাদকে প্রতিষ্ঠার কোন সুযোগ নেই: চরমোনাই পীর

জমিয়ত সভাপতি আল্লামা মনসুরুল হাসান রায়পুরী অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| হাসান আল মাহমুদ ||

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর (একাংশের) সভাপতি শায়খুল হাদিস আল্লামা মনসুরুল হাসান রায়পুরী অসুস্থ হয়ে সিলেট হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি হয়েছেন।

যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা সুহাইল আহমদ আওয়ার ইসলামকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হুজুর বেশ কয়েকদিন ধরে অসুস্থ। এর মধ্যে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে বেশ কিছু দিন চিকিৎসাধীন ছিলেন। পরিবার এখানে কেউ না থাকার কারণে হুজুরকে আজ সোমবার (২৮ অক্টোবর) বিকাল ৩টায় ইমার্জেন্সি বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে করে সিলেট নেওয়া হয়েছে।

তিনি জানান, সিলেট সদরে হার্ট ফাউন্ডেশন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন আছেন আমাদের সভাপতি সাহেব।

এদিকে জমিয়ত সভাপতির জন্য দেশবাসী সবার কাছে দোয়া চেয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ ও পরিবার।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ