শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ৯ জিলকদ ১৪৪৫


৪ মে থেকে বেফাকের মুমতাহিন বিল প্রদান শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| হাসান আল মাহমুদ ||

কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অধীন অনুষ্ঠিত ১৪৪৫ হিজরির ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার মুমতাহিন বিল (পরীক্ষক সম্মানি) প্রদান শুরু হবে ৪ মে শনিবার হতে।

প্রধান পরিচালক মাওলানা উবায়দুর রহমান খান নদভী স্বাক্ষরিত আজ ২ মে বৃহস্পতিবার বোর্ডটি এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে এ তথ্য জানিয়েছে।

বেফাক জানায়, ‘বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর অধীনে অনুষ্ঠিত ১৪৪৫ হিজরির ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার সম্মানিত মুমতাহিনগণকে জানানো যাচ্ছে যে, আগামী ০৪ মে ২০২৪ ঈসাব্দ রোজ শনিবার হতে সকল মারহালার মুমতাহিন বিল প্রদান শুরু হবে ইনশাআল্লাহ। অতএব, উত্তরপত্র ফেরত গ্রহণ রশিদ জমা দিয়ে সংশ্লিষ্টরা বেফাক অফিস থেকে বিল গ্রহণ করতে পারবেন।

বেফাক আরও জানায়, ‘একই মাদরাসার একাধিক মুমতাহিন বিল প্রতিনিধির মাধ্যমে উঠানোর ক্ষেত্রে প্রত্যেক মুমতাহিন প্রতিনিধির পরিচয়, মোবাইল নম্বর, প্রতিনিধি প্রেরণকারী ব্যক্তির নিজের স্বাক্ষর ও মাদরাসার সিল সম্বলিত প্রত্যয়ন পত্র অফিসে জমা দিতে হবে’।

উল্লেখ্য, বেফাক অফিস সময় শনিবার থেকে বুধবার সকাল ৯টা থেকে রাত ৮টা এবং বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত। শুক্রবার সাপ্তাহিক ছুটি।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ