শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

আলমি শূরার কাছে ইজতেমার ময়দান হস্তান্তর, শুরু সামিয়ানা খোলার কাজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।।

৫৬তম বিশ্ব ইজতেমার আয়োজন শেষে ময়দান খালি ও ইজতেমা আয়োজনের সামানা সংরক্ষণে রাখার জন্য আলমি শূরার কাছে ইজতেমার ময়দান হস্তান্তর করেছে প্রশাসন। ময়দান বুঝে পেয়ে সাফাই ও খালি করার কাজও শুরু করেছেন শূরায়ী নেজাম। এ সময় ইজতেমা ময়দান থেকে কোটি টাকার মালামাল না পাওয়ার অভিযোগও করেছেন তারা।

আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা পৌনে ১২টার দিকে প্রশাসনের পক্ষ থেকে আলমি শূরার দায়িত্বশীলদের কাছে ইজতেমার ময়দান বুঝিয়ে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মাহফুজ, মুফতি কেফায়েতুল্লাহ আজহারী, ডাক্তার শাহাবুদ্দিন প্রমুখ।

এর আগে মাওলানা সাদ অনুসারীদের ইজতেমা শেষ হওয়ার পর বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে ৫৬তম বিশ্ব ইজতেমা’র কেন্দ্রীয় সমন্বয় কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে মাওলানা সাদ অনুসারীদের ইজতেমার জিম্মাদার ইঞ্জিনিয়ার মহিবুল্লাহ গাজীপুরের জেলা প্রশাসক মো. আনিসুর রহমানের কাছে মাঠ বুঝিয়ে দেন।

উল্লেখ্য, রোববার (২২ জানুয়ারি) শেষ হয়েছে বিশ্ব ইজতেমার সার্বিক আয়োজন। তাবলিগ জামাতের দুই পক্ষের বিরোধের কারণে এবারও আলাদা আলাদাভাবে অনুষ্ঠিত হয়েছে বিশ্ব ইজতেমা। ১৩ থেকে ১৫ জানুয়ারি শূরায়ী নেজামের অনুসারীরা বিশ্ব ইজতেমা আয়োজন করেন। এর দুই দিন পর ইজতেমা মাঠ বুঝিয়ে দেওয়া হয় মাওলানা সাদ অনুসারীদের। তারা ২০ জানুয়ারি থেকে ইজতেমা শুরু করেন এবং ২২ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ করেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ