রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪ ।। ৭ আশ্বিন ১৪৩১ ।। ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আবারও সোনার দামে রেকর্ড ডেমরা যাত্রাবাড়ীর ৬০০ শিক্ষার্থীকে ট্রাফিক সম্মাননা প্রদান কিশোরগঞ্জ নিকলীর হিলচিয়া মাদরাসা থেকে ছাত্র নিখোঁজ, সন্ধান চেয়ে পরিবারের আকুতি হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’

টেকনাফে কুকুরের জন্মদিন পালন, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  টেকনাফে কাজলী নামের কুকুরের জন্মদিন পালিত হয়েছে। প্রতিবেশীর জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে আলী আকবর নামে এক যুবক নিজের কুকুরের জন্মদিন পালন করে রাগ ক্ষোভ মিটিয়েছে।

তবে, জন্মদিন পালিত হয়েছে ঝাঁকজমকপূর্ণভাবে। ওই দিনে যথারীতি আনা হয়েছে মিষ্টি। কুকুর কাজলীকে খাওয়ানো হয় মিষ্টি, বিভিন্ন রকমের ফলফ্রুটস।যেন কোন মানুষের জন্মদিনের আমেজ।

এই আয়োজনের কয়েকটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপরেই শুরু হয় জল্পনা। ছবিতে দেখা যায় কাজলি নামের ওই কুকুরের জন্মদিন পালনের ব্যানার, এরপর কুকুরের পক্ষ থেকে কেক কাটার প্রস্তুতি। পরে কুকুরটির মুখে কেক ও মিষ্টি তুলে খাইয়ে দেয়ার চেষ্টা।

বিষয়টি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি করেছে। রাইসুল নামের এক নেটিজেন লিখেছেন, 'কী দিন আসলো, এমনও দিন দেখতে হলো?'

সোহাগ নামের একজন লিখেছেন, 'সময় যত যাচ্ছে সবাই আপডেট হচ্ছে, এই আপডেটে যে আর কী যোগ হবে!'

সামিয়া নামের এক তরুণী ছবিগুলো শেয়ার করে লিখেছেন, আকবর ভাইয়ের এই কুকুরের প্রতি ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে।

এ বিষয়ে জানতে চাইলে আলী আকবর বলেন, সবাই মানুষের জন্মদিন পালন করছে। তাই আমি আমার কুকুর কাজলীর প্রথমবারের মতো জন্মদিন পালন করলাম। একই দিনে অন্য কারো জন্মদিন থাকলে আমি কী করার আছে বলুন, জানান আলী আকবর।

আগে কোনো দিন কুকুরের জন্মদিন পালন করা হয়নি কেন? এমন প্রশ্নের জবাবে আলী আকবর বলেন, আমার ইচ্ছে হয়েছে তাই এ বছর কাজলীর জন্মদিন পালন করছি। তিনি বলেন, কাজলীর জন্মদিন উপলক্ষে বন্ধুরা সবাই খুববেশি মজা করছিল। যখন ফেইসবুকে কাজলীর ছবি আপলোড করি সবাই শেয়ার, লাইক, কমেন্টস করছে।

দক্ষিণ জালিয়া পাড়ার মুরব্বি আলী আহম্মদ বলেন, প্রতিবেশীর উপর রাগ করে কুকুরের জন্মদিন পালন খুবই দুঃখজনক। এটি সামাজিক অবক্ষয় ও কালো টাকার ফল।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ