শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

বিরোধী দলবিহীন নির্বাচন দেশকে বিপর্যয়ের ফেলবে: ইসলামী আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বিরোধী দলবিহীন একতরফা নির্বাচনকে বৈধ করার জন্যে নিজেদের মধ্যেই ডামি প্রার্থী সৃষ্টি করে নির্বাচনী বৈতরণি পার পাবে না সরকার। আন্তর্জাতিক মহল বারবার সতর্ক করার পরও সরকার গোঁয়ার্তুমির পথ পরিহার করে নির্বাচনকে অংশগ্রহণমূলক না করে একপেশে নির্বাচন করার পথে এগোচ্ছে। এতে দেশ বড় ধরনের অর্থনৈতিক নিষেধাজ্ঞায় পড়বে বলে অর্থনীতিবিদগণ আশঙ্কা প্রকাশ করছেন।

আজ সোমবার বিকেলে পল্টনস্থ কার্যালয়ে দেশের চলমান সঙ্কটজনক রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: আসন্ন নির্বাচন নিয়ে চরমোনাই পীরের ‘জাতীয় সংলাপ’ আগামীকাল

এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ¦ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী,  সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) মাওলানা নুরুল ইসলাম আল আমিন, অধ্যাপক নাসির উদ্দিন খান, ছাত্রনেতা শরিফুল ইসলাম রিয়াদ, শহিদুল ইসলাম কবির প্রমূখ। 

মহাসচিব বলেন, সরকার জনগণের সমর্থন হারিয়ে দিশেহারা হয়ে পরছে। বড় রাজনৈতিক দলগুলোর দাবির প্রতি তোয়াক্কা না করে একতরফা নির্বাচন আত্মঘাতির শামিল। তিনি বলেন, নির্বাচনের পরিবেশ তৈরি এবং নির্বাচনকালীন সরকারের রূপরেখা তৈরি না করে একতরফা নির্বাচন দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে নিয়ে যাবে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ