শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

সন্তানের সামনেই হাতুড়ি দিয়ে গৃহবধূকে হত্যা


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহিত

বগুড়ায় হাতুড়ি দিয়ে মাথা থেঁতলে তাসলিমা আক্তার (২২) নামে এক গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তখন ওই গৃহবধূর তিন বছর বয়সী শিশুকেও হাতুড়ি দিয়ে আঘাত করে মরদেহের পাশে হাত-পা বেঁধে ফেলে রাখা হয়।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সদরের নিশিন্দারা মধ্যপাড়া এলাকার গৃহবধূর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে দুপুর থেকে সন্ধ্যার মধ্যে কোনো এক সময় এ ঘটনা ঘটে। তাসলিমা ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। সিরাজুল শহরের ভাঙাড়ির ব্যবসা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো সিরাজুল ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে আসেন । কিন্তু এসে দেখেন ঘর অন্ধকার হয়ে আছে। লাইট জ্বালালে তার স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। পাশেই রক্তমাখা হাতুড়ি পড়ে ছিল। তাদের তিন বছরের শিশু হাত-পা বাঁধা অবস্থায় পান সিরাজুল। এমন অবস্থা দেখে চিৎকার করলে স্থানীয় লোকজন এবং আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে আসে। পরে ছেলেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে শিশুটির চিকিৎসা চলছে।  তাসলিমার স্বামী সিরাজুল ইসলাম বলেন, কে বা কারা তার স্ত্রীকে মেরেছে আমি অনুমান করতে পারছি না। তাসলিমার মোবাইল ফোনও খুঁজে পাওয়া যায়নি।

সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান জানান, কি কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো নিশ্চিত না পুলিশ। তবে আমরা অনুসন্ধান শুরু করে দিয়েছি। সব ধরনের বিষয় মাথায় রেখে আমরা তদন্ত করছি।

এমআই/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ