শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

তারিখ পরিবর্তন, হেফাজতের ওলামা মাশায়েখ সম্মেলন ২৫ অক্টোবর 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

হেফাজতের জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন আগামী ২৫ অক্টোবর ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এর আগে ২৮ অক্টোবর সম্মেলন হওয়ার কথা ছিল। আজ বৃহস্পতিবার উত্তরা দারুল উলুম বাবুস সালাম ফাউন্ডেশনে সম্মেলন বাস্তবায়ন কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। 

সভায় সম্মেলন সফল করতে রাজধানীকে ১০টি জোনে ভাগ করা হয়েছে। প্রতিটি জোনে গণসংযোগ ও দাওয়াতি কার্যক্রম পরিচালনা করার জন্য কমিটি গঠন করা হয়। এ ছাড়া সম্মেলনে দেশের সর্বস্তরের উলামায়ে কেরামদের দাওয়াত দেওয়ার সিদ্ধান্ত হয়।

সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুফতি কিফায়াতুল্লাহ আজহারী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

মাওলানা মাহফুজুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা মুহিউদ্দিন রাব্বানি, মাওলানা নাজমুল হাসান, মুফতি মাসউদুল করিম, মুফতি বশিরুল্লাহ, মুফতি কিফায়াতুল্লাহ আজহারী, মুফতি জাকির হোসাইন, মাওলানা আতাউল্লাহ আমিন, মুফতি কামাল উদ্দিন, মাওলানা ফয়সাল আহমদ, মাওলানা আলি আকবর, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা হাসান জুনায়েদ ও মাওলানা আব্দুল মালেক প্রমুখ।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ