শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

যুব মজলিসের সমাবেশ আগামীকাল


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও যুব মজলিস সভাপতি আল্লামা মামুনুল হকের মুক্তির দাবিতে আগামীকাল (২০ অক্টোবর) বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেট সংলগ্ন রাস্তায় বাংলাদেশ খেলাফত যুব মজলিসের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত হবে।  

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান গণমাধ্যমকে বলেন, আমরা ইতোমধ্যেই যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছি। আল্লামা মামুনুল হকের মুক্তির দাবিতে যুব সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে ইনশাআল্লাহ। সমাবেশ থেকে আগামীদিনের কর্মসূচি দেওয়া হবে। আমরা দেশবাসীকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে যুব সমাবেশ সফল করার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

মাওলানা আবুল হাসানাতের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আমিরে মজলিস শায়খুল হাদিস আল্লামা ইসমাঈল নূরপুরী। এ ছাড়াও জাতীয় ও যুব নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ