শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে: খেলাফত মজলিস 


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার

মানবাধিকার লঙ্ঘনের দায়ে ইসরাইলকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে ওআইসিসহ মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে।

মঙ্গলবার (১৭অক্টোবর) যৌথ বিবৃতিতে খেলাফত মজলিসের আমির মাওলানা আবদুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের এসব কথা বলেন।

তারা বলেন, দীর্ঘ ১০ দিন ধরে ইসরাইলি বর্বর বিমান হামলায় অবরুদ্ধ গাজা আজ ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। ফিলিস্তিনি
সাধারণ মানুষ হত্যা করেই ইসরাইলী বর্বরতা থেমে নেই। গাজার জরুরি উপকরণ ও ত্রাণ সামগ্রী পাঠানোর পথও অবরুদ্ধ করে রেখেছে দখলদার ইসরাইলী বাহিনী।

তারা আরো বলেন, এই মুহূর্তে আহতদের জরুরি চিকিৎসা সামগ্রী থেকে শুরু করে নিহতদের কাফনের কাপড় সংকট চলছে গাজায়। বিদ্যুৎ, খাদ্য ও পানি সংকটে ২০ লক্ষ গাজাবাসী আজ বিপর্যস্ত। গাজায় জরুরি ত্রাণ সরবরাহ নিশ্চিত করতে হবে।

পাশাপাশি বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবি জানান, ইসরাইলি বর্বরতা বন্ধ এবং অবরুদ্ধ গাজাবাসীকে ত্রাণ সরবরাহ নিশ্চিত করতে কার্যকর উদ্যোগ গ্রহণ করার জন্য।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ