শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

বিএনপিকে ক্ষমা চেয়ে নির্বাচনে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির অগ্নি-সন্ত্রাস দেশের জনগণ ভোলেনি। জনগণের কাছে ক্ষমা চেয়ে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। তাছাড়া কোনো বিকল্প নেই।

রোববার (১৫ অক্টোবর) রাজধানীর ফার্মগেট ফুটওভার ব্রিজ উদ্বোধন অনুষ্ঠান শেষে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি আবারও সন্ত্রাসী কার্যক্রম শুরু করলে জবাব দেবে আইনশৃঙ্খলা বাহিনী।

আসাদুজ্জামান খান কামাল বলেন, নেতারা কে কীভাবে কাজ করবে, কে কীভাবে বেশি ভোট পাবে, কার দল জনগণকে কতটুকু আকৃষ্ট করবে এটা একটা রাজনৈতিক কৌশল। এসব কৌশল অবলম্বন করে নির্বাচনের সময় একটা উৎসবে পরিণত হয়। সব মানুষ রাস্তায় নেমে আসে। আমার দল ভালো, আমার প্রার্থী ভালো এটাই স্বাভাবিক। এটা অস্বাভাবিক কিছু নয়, এটাই হবে।

তিনি বলেন, ঢাকাকে যানজটমুক্ত করার চেষ্টা চলছে। মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে তার প্রমাণ। দেশনেত্রী শেখ হাসিনা কথা দিয়েছিলেন। সেই কথা তিনি রেখেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে যানজট নিয়ন্ত্রণের জন্য পুলিশ কাজ করছে। তাদের (ট্রাফিক পুলিশ) কথাও আমাদের চিন্তা করতে হবে। তাদের যেন অসুবিধা না হয় এ জন্যই ছোট ছোট পুলিশ বক্স তৈরি করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। শুধু ঢাকা নয়, সারাদেশকে আমরা উন্নয়নের রোল মডেলে পরিণত করেছি। যারা এই উন্নয়ন দেখেন না, আবোল-তাবোল কথা বলছেন তাদের উদ্দেশ্যে বলব, এই সমস্ত উদ্ভট কথা ভুলে গিয়ে দেশের কথা বলেন। উন্নয়নের কথা ভাবেন।

উল্লেখ্য, রাজধানীর এলিভেটেড এক্সপ্রেসওয়ের র‍্যাম্পের কারণে প্রায় দেড় বছর আগে ব্যস্ততম ফার্মগেট এলাকায় পুরোনো ফুটওভার ব্রিজটি সরিয়ে ফেলা হয়েছিল। পরে নতুন করে ব্রিজটি নির্মাণের জন্য ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে কর্তৃপক্ষ ২০ কোটি টাকা অর্থায়ন করেছে। আর ব্রিজটি প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করেছে ডিএনসিসির তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ারিং ব্রিগেড।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ