শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

মুসলিম বিশ্বকে দ্রুত বৈঠক করতে হবে : ইমাম সমাজ বাংলাদেশ


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
আজকের ছবি

তানবিরুল হক আবিদ, বিশেষ প্রতিনিধি 

জনস্রোতে উত্তাল রাজধানী ঢাকা। ফিলিস্তিনের নিরীহ মুসলিমদের ওপর অবৈধ দখলদার ইসরাইলিদের আগ্রাসন বন্ধের দাবিতে আজ ১৩ অক্টোবর জুমার নামাজ শেষে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে দলে দলে মুসল্লিরা মিছিল করেছেন।

বিশেষ করে রাজধানীর জাতীয় মসজিদ বাইতুল মোকাররম প্রাঙ্গনে ছিলো মুসল্লিদের প্রতিবাদে মুখরিত। এ দিকে দেশের বৃহত্তর ইমামদের অরাজনৈতিক সংগঠন ইমাম সমাজ বাংলাদেশ আজ চকবাজার শাহী মসজিদ চত্বরে মিছিল করেছে। 

পূর্ব বিক্ষোভ সমাবেশে মহাসচিব মুফতি মিনহাজ উদ্দিন বলেন বলেন-পৃথিবীর সমস্ত মুসলিম রাষ্ট্র ঐক্যবদ্ধ হয়ে ইসরাইলের বিরুদ্ধে একটি বাহিনীর গঠন করে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করতে হবে। যেকোনো মূল্য  দখলদারিত্ব অবসান ঘটাতে ওআইসি, আরবলীগসহ মুসলিম বিশ্বকে দ্রুত বৈঠক করে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে।

চকবাজার শাহী মসজিদ থেকে মিছিলটি শুরু হয়ে লালবাগ শাহী মসজিদ প্রদক্ষিণ করে গোর এ শহীদ মাজার চত্বরে গিয়ে সভাপতি ক্বারী আবুল হোসেন সাহেবের দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

হুআ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ