শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

ঢাকায় শুক্রবার শ্রমিক সমাবেশ করবে চরমোনাই পীর


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

শুক্রবার (১৩ অক্টোবর) ঢাকার দৈনিক বাংলা মোড়ে শ্রমিক সমাবেশ ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ। সমাবেশে প্রধান অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর, চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

সমাবেশে চলমান রাজনৈতক সমসাময়িক বিষয় ও আগামি কর্মসূচি ঘোষণা করবেন দলের আমীর পীর সাহেব চরমোনাই। এতে বিশেষ অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

বক্তব্য রাখবেন জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সভাপতিত্ব করবেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ আমিনুল ইসলাম।

বিশাল শ্রমিক সমাশের সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। সারাদেশ থেকে সংগঠনের সকল পর্যায়ের শাখা বাস, ট্রাক, লঞ্চ ও প্রাইভেটকার ভাড়া করে সকল প্রস্তুতি নিয়েছেন। শ্রমিক সমাবেশ স্মরণকালের বৃহত্তর জনসমুদ্র্রে পরিণত হবে ইনশাআল্লাহ। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর সেক্রেটারী জেনারেল মাওলানা খলিলুর রহমান এক বিবৃতিতে শান্তিপূর্ণ শ্রমিক সমাবেশে যোগদান করার জন্যে দেশের সকল জেলা, মহানগর, থানা ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।

এদিকে আগামিকালের শ্রমিক সমাবেশ সফল করার জন্যে ঢাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী ডা. মুহাম্মদ শহিদুল ইসলাম।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ