শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

বিশ্বজয়ী হাফেজ-কারীদের বিশেষ সংবর্ধনা দিলো ‘ইসলামিক ফাউন্ডেশন’


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার

|| আদিয়াত হাসান ||

ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০২২-২৩ সালে দুবাই, কুয়েত, মিশর, সৌদি আরব ও ইরানে অনুষ্ঠিত হিফজুল কোরআন ও ক্বিরাত প্রতিযোগীতায় বিজয়ীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

আজ বুধবার (১১ অক্টোবর) বাদ মাগরিব বায়তুল মুকাররম জাতীয় মসজিদের পূর্ব সাহানে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগীতায় প্রতিযোগী হিসেবে নিজেকে প্রস্তুতকরণের মধ্য দিয়ে যে চর্চা ও অধ্যাবসায় তৈরি হয় তা প্রতিযোগীদের মননে ইসলামী মূল্যবোধ তৈরি করে। এ ধর্মীয় মূল্যবোধ প্রতিযোগীদের নৈতিকতাসম্পন্ন সুনাগরিক হিসেবে গড়ে তোলে। আজকে যাদের সংবর্ধনা দেওয়া হলো তারা ২০২২ ও ২০২৩ সালে দুবাই, কুয়েত, মিশর, সৌদি আরব ও ইরানে অনুষ্ঠিত হিফজুল কোরআন ও ক্বিরাত প্রতিযোগীতায় অংশ নিয়ে দেশের জন্য সম্মান বয়ে আনেন । 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মুঃ আঃ হামিদ জমাদ্দার। সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মহাঃ বশিরুল আলম।

এছাড়া অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বেকাফুল মাদারিসিল আরাবিয়্যাহর মহাপরিচালক হযরত মাওলানা উবায়দুর রহমান খান নদভী ও গণমাধ্যম ব্যক্তিত্ব ড. কে এম আব্দুল মোমিন সিরাজী।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ