শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

বৃষ্টির জন্য আওয়ামী লীগের জনসমাবেশ স্থগিত


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

বাংলাদেশকে এভিয়েশন হাবে পরিণত করার লক্ষ্যে ‘স্বপ্নের সাথে বাস্তবতার সংযোগ’ স্লোগান নিয়ে শনিবার (৭ অক্টোবর) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টার্মিনাল উদ্বোধন উপলক্ষ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ লক্ষাধিক লোকের উপস্থিতিতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে কাওলা মাঠে জনসমাবেশ করবে— এমন ঘোষণা আগেই দিয়েছিল। কিন্তু শেষ সময়ে এসে সেটি বাতিল করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা ভারী বৃষ্টি অব্যাহত থাকবে— এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। ভারী বৃষ্টিতে নেতাকর্মীদের চরম দুর্ভোগ এবং সমর্থকদের বিড়ম্বনা পোহাতে হতে পারে— এমন আশঙ্কা থেকে আগামীকালের (শনিবার) ‘জনসমাবেশ বাতিল করা হয়েছে’ বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার আগামী ২৪ ঘণ্টা ভারী বৃষ্টি অব্যাহত থাকবে— এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। ভারী বৃষ্টিতে নেতাকর্মীদের চরম দুর্ভোগ এবং সমর্থকদের বিড়ম্বনা পোহাতে হতে পারে— এমন আশঙ্কা থেকে আগামীকালের (শনিবার) ‘জনসমাবেশ বাতিল করা হয়েছে’ বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা পোস্টকে তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামীকাল শনিবার কাওলা সিভিল এভিয়েশন মাঠের জনসমাবেশ স্থগিত করা হয়েছে। স্থগিত সমাবেশ আগামী শনিবার (১৪ অক্টোবর) দুপুর ২টায় একই স্থানে অনুষ্ঠিত হবে। সন্দেহ হয় রে, সন্দেহ হয় : প্রধানমন্ত্রী  বেশি কথা বললে, সব বন্ধ করে বসে থাকব  ‘তবে, বিমানবন্দরের মধ্যে আয়োজিত সুধী সমাবেশ যথাসময়ে অনুষ্ঠিত হবে। শুধু বাইরের কাওলা মাঠে যে জনসমাবেশ, সেটি স্থগিত করা হয়েছে।’ এর আগে, সুধী সমাবেশ আয়োজন উপলক্ষ্যে সবধরনের প্রস্তুতি নেয় দলটি। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ঢাকা পোস্টকে বলেন, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালের উদ্বোধন উপলক্ষ্যে সুধী সমাবেশের জন্য আমাদের ভালো প্রস্তুতি রয়েছে। এলিভেটেড এক্সপ্রেসওয়ের সুধী সমাবেশে যে রকম প্রস্তুতি ছিল, একই রকম প্রস্তুতি আমাদের আছে। ঢাকা- ১৮ আসনের মধ্যে এটি পড়েছে। সেখানকার নেতাকর্মীরাও ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন।

এম আই/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ