বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে

আফতাব নগর মাদরাসার ফুজালা উলামা সম্মেলন কাল


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

  আগামী কাল (২১ সেপ্টেম্বর ) বৃহস্পতিবার রাজধানী ঢাকার আফতাবনগরের আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলূম মাদরাসায়  ফুজালা উলামা সম্মেলন অনুষ্ঠিত হবে। আফতাবনগর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মুফতী মোহাম্মদ আলীর সভাপতিত্বে এই সম্মেলন হওয়ার কথা রয়েছে। সম্মেলনে অংশ গ্রহণ করবেন জামিয়ার বর্তমান ও সাবেক ছাত্ররা। সকাল ৯ টা থেকে সারাদিন এই সম্মেলন চলবে। 

সম্মেলনে আদর্শ মুদাররিসের পরিচয়, গুনাবলী,দায়িত্ব ও কর্তব্য বিষয়ে কথা বলবেন-জামিয়া শারইয়্যাহ মালিবাগের  শাইখুল হাদিস মাওলানা আবু সাবের আব্দুল্লাহ। দায়ীর গুনাবলী ও বর্তমান প্রেক্ষাপটে দাওয়াতের কর্ম কৌশল বিষয়ে কথা বলবেন-লেখক ও গবেষক মাওলানা শরীফ মুহাম্মদ।

মুফতী মোহাম্মদ আলী জামিয়ার সকল ফুজালা ও সাবেক ছাত্রদের উপস্থিত হওয়ার জন্য বিশেষ অনুরোধ করেছেন। 

হুআ

 

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ