বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে

হেফাজতের নতুন কমিটির বৈঠক আগামীকাল


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

আগামী কাল বৃহস্পতিবার ( ২১ সেপ্টেম্বর ) সকালে চট্টগ্রামের ফটিকছড়ির আজিজুল উলুম বাবুনগর মাদরাসায়  বৈঠক করবে দেশের শীর্ষ অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ। আমিরে হেফাজত আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী সভার সভাপতিত্ব করবেন। নতুন কেন্দ্রীয় কমিটি পুনর্গঠনের পর এটিই হেফাজতের প্রথম বৈঠক। 

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা কেফায়েতুল্লাহ আজহারী আওয়ার ইসলামকে বলেন, সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে। প্রায় সবাই উপস্থিত থাকবেন বলেও ধারণা করা হচ্ছে। 

কারাবন্দি আলেমদের মুক্তিসহ চলমান নানা বিষয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে বৈঠকে। 

 গত  (৩১ আগস্ট) বৃহস্পতিবার হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের মহাসচিব মাওলানা সাজিদুর রহমানের নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট সাবকমিটি বৈঠক করে পূর্বের কমিটি এবং বর্তমান কমিটির সমন্বয়ে একটি খসড়া কমিটির তালিকা প্রণয়ন করেন।

 মহাসচিবের নেতৃত্বে সাবকমিটির সদস্যরা হেফাজতের আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর কাছে চট্টগ্রামস্থ বাবুনগর মাদরাসায় নতুন করে কমিটির পদায়নসহ ২০২ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটি ও ৫৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের তালিকা পেশ করেন। এরপর উপদেষ্টা পরিষদ এবং কেন্দ্রীয় কার্যকরী কমিটির উভয় তালিকাকে অনুমোদন করেন তিনি।

হুআ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ